1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. AnnelieseTheissen@final.intained.com : anneliesea57 :
  5. maximohaller896@gay.theworkpc.com : betseyhugh03 :
  6. BorisDerham@join.dobunny.com : borisderham86 :
  7. self@unliwalk.biz : brandymcguinness :
  8. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  9. CorinneFenston29@join.dobunny.com : corinnefenston5 :
  10. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  11. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  12. emmie@a.get-bitcoins.online : earnestinemachad :
  13. nikastratshologin@mail.ru : eltonmcphee741 :
  14. EugeniaYancey97@join.dobunny.com : eugeniayancey33 :
  15. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  16. panasovichruslan@mail.ru : grovery008783152 :
  17. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  18. Kristal-Rhoden26@shoturl.top : kristalrhoden50 :
  19. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  20. jarrodworsnop@photo-impact.eu : lettie0112 :
  21. cruz.sill.u.strate.o.9.18.114@gmail.com : lonnaaubry38 :
  22. lupachewdmitrij1996@mail.ru : maisiemares7 :
  23. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  24. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  25. news@dinajpur24.com : nalam :
  26. marianne@e.linklist.club : noblestepp6504 :
  27. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  28. armandowray@freundin.ru : normamedlock :
  29. rubyfdb1f@mail.ru : paulinajarman2 :
  30. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  31. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  32. kileycarroll1665@m.bengira.com : sabinechampion :
  33. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  34. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  35. jcsuave@yahoo.com : vaniabarkley :
  36. online@the-nail-gallery-mallorca.com : zoebartels80876 :
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১১:৩৩ অপরাহ্ন
ভর্তি বিজ্ঞপ্তি :
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত "বাংলাদেশ কারিগরি প্রশিক্ষণ ও অগ্রগতি কেন্দ্র" এর দিনাজপুর সহ সকল শাখায়  RMP, LMAFP. L.V.P,  Paramedical, D.M.A, Nursing, Dental পল্লী চিকিৎসক কোর্সে ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। ভর্তির শেষ তারিখ ২৫/১১/২০১৯ বিস্তারিত www.bttdc.org ওয়েব সাইটে দেখুন। প্রয়োজনে-০১৭১৫৪৬৪৫৫৯

বদরগঞ্জে আসছে ঈদ আসছে মাদকে মজুদ

  • আপডেট সময় : শুক্রবার, ১০ এপ্রিল, ২০১৫
  • ১ বার পঠিত

আফরোজা বেগম, বদরগঞ্জ(রংপুর)প্রতিনিধি :< ঈদ যতই ঘনিয়ে আসছে রংপুরের বদরগঞ্জে ততই মাদক মজুদ হচ্ছে। মাদকের মধ্যে রয়েছে- ইয়াবা, হেরোইন, ফেনসিডিল ও গাঁজা। একারণে শহর থেকে প্রত্যন্ত গ্রাম পর্যন্ত মাদক ব্যবসায়ীদের অপতৎপরতা বৃদ্ধি পেয়েছে। তবে মাদক ব্যবসায়ীদের রুখতে কিংবা মাদক প্রতিরোধে পুলিশের তেমন কোন তৎপরতা লক্ষ্য করা যাচ্ছে না। সচেতন মানুষের ধারণা- আসন্ন ঈদে উপজেলায় কোটি টাকার মাদক বেচাকেনা হবে।

বিভিন্ন সূত্র থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে, এক সময় ‘ফকির বাজার’ এলাকা মাদকের সর্ববৃহৎ আস্তানা হিসেবে পরিচিতি পেলেও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান টুটুল চৌধুরীর কঠোর হস্তক্ষেপে বর্তমানে তা অনেকটাই বন্ধ হয়েছে। একারণে মাদক ব্যবসায়ীরা বেছে নিয়েছে ‘ময়নাকুড়ি হাটকে’। যেটি মধুপুর ইউনিয়নে অবস্থিত। সূত্র জানিয়েছে, উপজেলায় সবচেয়ে বড় মজুদ গড়ে উঠেছে ওই হাটে। কুখ্যাত ডাকাত ও সন্ত্রাসী মিলে সেখানে গড়ে তুলেছে মাদকের মজুদ। একই কায়দায় মজুদ গড়ে উঠেছে ওই ইউনিয়নের চেংমারী এলাকা, কুতুবপুর ইউনিয়নের নাগেরহাটে, গোপিনাথপুর ইউনিয়নের লালদীঘিহাট, শালবাড়িহাট, মাদারগঞ্জহাটে। এছাড়া শহরের রেলবস্তি এলাকা মাদকের স্বর্গরাজ্যের স্বীকৃতি এখনো ধরে রেখেছে। নতুন করে মাদকের আস্তানা গড়ে উঠেছে মেডিকেল পাড়ায়। একইভাবে মাদকের আস্তানা সুরক্ষিত রয়েছে শাহাপুর মাস্টারপাড়া, জামুবাড়ি ডাঙ্গাপাড়া, মাংসপট্টি, গরুহাটি, কেন্দ্রীয় শ্মশানঘাট, পকিহানা, মিতা সিনেমারোড, যাদুনগর, বাস স্ট্যাণ্ড, ফায়ার সার্ভিস পাড়ায়। নাম প্রকাশ নাম না করার শর্তে এলাকার লোকজন জানিয়েছেন, সন্ধ্যা ঘনিয়ে আসার সাথে সাথেই রামনাথপুর ইউনিয়নের ট্যাক্সেরহাট, হাসিনানগর, বাংলার হাট, কালীরডাঙ্গা হাট, লোহানীপাড়া ইউনিয়নের মণ্ডলেরহাট, মাঠেরহাট, কাঁচাবাড়িহাট, কুতুবপুর ইউনিয়নের বাগমারাহাট, নাটারামহাট, রজবোল্লারহাট, ভুটুয়ারবাজার, অরুন্নেছাহাট, গোপালপুর ইউনিয়নের বালাচওড়াহাট, গোপালপুর হাট, শ্যামপুরহাট, দামোদরপুর ইউনিয়নের শেখেরহাট, চিলাপাকহাট, চম্পাতলিহাটে মাদক ব্যবসায়ীদের অপতৎপরতা বৃদ্ধি পায়। এলাকার লোকজন প্রাণভয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মুখ খোলার সাহস পান না। কারণ মাদক ব্যবসায়ীদের পক্ষে রয়েছেন নামধারী রাজনৈতিক নেতারা। তারা যখন যে দল ক্ষমতায় আসে তখন সেই দলের নেতা বা কর্মী বনে যান। টু পাইস কামানোর ধান্ধায় ওইসব নেতাকর্মী মাদক ব্যবসায়ীদের সবধরণের নিরাপত্তা দিয়ে থাকেন বলে সূত্রের দাবী।

সূত্র আরো জানিয়েছে, ওই সব নামধারী নেতাকর্মী মাদক ব্যবসায়ীদের কাছ থেকে আদায়কৃত হপ্তা বা মাসোহারা পৌঁছে দেন এক পুলিশ কর্মকর্তার কাছে। একারণে বদরগঞ্জ থানা পুলিশ সবকিছু দেখেও না দেখার ভান করেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান টুটুল চৌধুরীর বলেন, কারো বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ থাকলে অভিযোগ প্রাপ্তির সাথে সাথেই তাকে দল থেকে বহিষ্কার করার পাশাপাশি তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের কাছ থেকে মাসোহারা নেয়ার যে অভিযোগ উঠেছে তা নিয়ে সংসদ সদস্যের সাথে পরামর্শ করার পাশাপাশি করণীয় ঠিক করা হবে।

বদরগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, শুধু বদরগঞ্জ নয় সারাদেশে মাদক ব্যবসায়ীসহ সন্ত্রাসীদের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে। তিনি বলেন, মাদক ব্যবসায়ীরা কখনোই ছাড় পাবে না। তবে পুলিশের বিরুদ্ধে অভিযোগ সম্পর্কে তাৎক্ষণিকভাবে তিনি কিছুই বলতে রাজি হননি।

রংপুর-২(বদরগঞ্জ-তারাগঞ্জ)আসনের সংসদ সদস্য ডিউক চৌধুরী বলেন, আমাদের প্রতি দলীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ রয়েছে মাদকের বিষয়ে নমনীয়তা প্রদর্শণ না করতে। একারণে বলতে পারি মাদক ব্যবসায়ী ও সেবনকারী উভয়ই অপরাধী এবং তাদের কোন ছাড় দেয়া হবে না। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পুলিশ অফিসার হোক বা দলীয় নেতাকর্মী হোক-অভিযোগ থাকলেই কঠোর ব্যবস্থা নেয়া হবে।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর