smart

মোঃ আফজাল হোসেন (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের ফুলবাড়ীতে পৌরসভা নির্বচনের দায়িত্বরত আইনশৃংখলা বাহিনীর সাথে মতবিনিময় করে নিরোপক্ষ ভাবে দায়িত্ব পালনের জন্য দিকনির্দ্দশনা দিয়েছেন দিনাজপুর পুলিশ সুপার আনোয়ার হোসেন বিপিএম। রোববার সকাল ১১ টায়,ফুলবাড়ী থানা চত্তরে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার ফুলবাড়ী সার্কেল আশিষ বীন হাছানের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখন দিনাজপুর পুলিশ সুপার আনোয়ার হোসেন বিপিএম। বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আসলাম উদ্দিন। এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম।
মতবিনিময় সভায় দিনাজপুর পুলিশ সুপার আনোয়ার হোসেন, অনুষ্ঠিতব্য ফুলবাড়ী পৌরসভা নির্বাচন নিরোপেক্ষ গ্রহন যোগ্য ও বিশ্বাস যোগ্য করার জন্য নিরোপেক্ষ ভাবে পেশাগত দায়িত্ব পালনের জন্য আইনশৃংলা বাহিনীর সদস্যদের প্রতি আহব্বান জানান।
আজ সোমবার (২৮ডিসেম্বর) অনুষ্ঠিত হচ্ছে ফুলবাড়ী পৌরসভার সাধারন নির্বাচন। এই নির্বাচনে মেয়র পদে ৪জন, ৯টি সাধারন কাউন্সিলর পদে ২৯ জন ও ৩টি সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বদন্দিতা করছেন।
এ সময় উপস্থিত ছিলেন, প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।