মো. নুরুন্নবী বাবু (দিনাজপুর২৪.কম) দিনাজপুরে ৬ গ্রাম হেরোইন ও ২৪৮ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।  সোমবার রাত ১০টার পর দিনাজপুরের হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর মহিলা কলেজপাড়ায় পুলিশী অভিযানে ৬ গ্রাম হেরোইনসহ নিজ বাসায় গ্রেফতার হলো মাদকসম্রাজ্ঞী খাদিজা বেগম (৩৮)। খাদিজা মাদক সম্রাট মোস্তফা হোসেন ওরফে মোস্ত’র স্ত্রী।
হাকিমপুৃর থানার অফিসার ইনচার্জ আব্দুস সবুর এই প্রতিনিধি মো. নুরুন্নবী বাবুকে জানান, খাদিজার বাড়ীতে হেরোইন কেনা-বেচা হচ্ছে এমন খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। খাদিজা দীর্ঘদিন ধরে বীরদর্পে বাড়ীতে বিভিন্ন ধরণের মাদকদ্রব্য রেখে বিক্রি করে আসছিল। এলাকায় সে মাদকস¤্রাজ্ঞী হিসেবে পরিচিত। গ্রেপ্তারের সময় বাড়ীর লোকজন তাকে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।
পুলিশ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে খাদিজা ও তার স্বামী মোস্ত’কে আসামী করে হাকিমপুর থানায় মামলা দায়ের করেছেন। মোস্ত পলাতক রয়েছে। মঙ্গলবার দুপুরে খাদিজাকে দিনাজপুর আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
এদিকে মঙ্গলবার বেলা ১১টায় বিরামপুর রেলঘুন্টি নামকস্থানে ২৪৮ বোতল ফেন্সিডিলসহ আব্দুল জব্বার (৩৫)কে বিজিবি আটক করে। আটক জব্বার ফেন্সিডিলগুলো যানবাহনে উঠানোর জন্য বিরামপুর রেলঘুন্টিতে অপেক্ষা করছিল। এসময় বিজিবি ফেন্সিডিলসহ তাকে আটক করে। জব্বার বগুড়া সদর উপজেলার চেলোপাড়া মহল্লার জয়েনউদ্দীনের পুত্র। এব্যাপারে বিজিবির পক্ষ হতে বিরামপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।