খিলগাঁওয়ে চতুর্থ দিনের মতো মেয়র প্রার্থী হিসেবে নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ শুরুর সময় আতিকুল ইসলাম। ছবি: ফোকাস বাংলা

(দিনাজপুর২৪.কম)ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, বিএনপি মেয়র প্রার্থী জনগণ ও ভোটারদেরকে বিভ্রান্ত করার জন্য মিথ্যাচার শুরু করছেন।

আজ সোমবার রাজধানীর খিলগাঁওয়ের তালতলা মার্কেটের সামনে থেকে চতুর্থ দিনের মতো মেয়র প্রার্থী হিসেবে নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ শুরুর সময় এক সংক্ষিপ্ত বক্তব্যে আতিকুল ইসলাম এসব কথা বলেন।

বিএনপি প্রার্থী তাবিথ আউয়াল অভিযোগ করেছেন তাদের নির্বাচনী প্রচারণায় বাধা দেওয়া হচ্ছে-সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে আতিকুল ইসলাম বলেন, বিরোধী পক্ষকে বাধা দেওয়ার প্রশ্নই ওঠে না।আমরা নির্বাচনী আচরণবিধি মেনে প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালাচ্ছি। তবে, বিরোধী পক্ষ আমার বিরুদ্ধে একের পর এক মিথ্যাচার করছে। অতীতেও তারা মিথ্যাচার করেছে।

তিনি বলেন, আসার পথেই দেখলাম, ধানের শীষের স্লোগান দিয়ে ভোট চাচ্ছে, আমরা তো কোনো বাধা দেইনি। বিরোধী পক্ষ একের পর এক মিথ্যাচার করছে। আমরা প্রতিটি মানুষের কাছে যাচ্ছি এবং ভোট চাচ্ছি।

সাধারণ পথচারী, ভোটার ও সবার উদ্দেশ্যে আতিকুল ইসলাম বলেন, উন্নয়নের যে ধারা তা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিতে হবে। আমাকে যদি আপনারা নির্বাচিত করেন তাহলে সবাই মিলে সবার ঢাকা, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা গড়ে তুলব।

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বলেন, সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রেখে ‘সুস্থ, সচল ও আধুনিক’ ঢাকা গড়ার প্রত্যয় ব্যক্ত করছি। প্রথমে মাদকমুক্ত ঢাকা শহর গড়ে তুলতে কাজ শুরু করব।এছাড়া সন্ত্রাস-দুর্নীতিমুক্ত, নারীবান্ধব সবুজ ও সচল ঢাকা গড়ার কাজ করব ইনশাআল্লাহ।-ডেস্ক