khadiza-dinajpur24(দিনাজপুর২৪.কম) নিজের ওপর হামলার মামলায় সাক্ষ্য দিতে আগামী ৮ জানুয়ারি সিলেটের কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসকে আদালতে হাজির করার নির্দেশ দিয়েছেন আদালত।   বৃহস্পতিবার দুপুরে সিলেটের মুখ্য মহানগর বিচারিক হাকিম মো. সাইফুজ্জামান হিরো এ নির্দেশ দেন।

এর আগে, গত ১১ ডিসেম্বর সাক্ষ্যগ্রহণ শেষে বিচার পরবর্তী তারিখ নির্ধারণ করে খাদিজাকেও আদালতে হাজিরের নির্দেশ দেন। কিন্তু এদিন অসুস্থতাজনিত কারণে খাদিজা আসতে পারবেন না বলে জানান তার বাবা মাসুক মিয়া। এ সময় তিনি সময় প্রার্থনা করলে আদালত ৮ জানুয়ারি পরবর্তী তারিখ নির্ধারণ করে খাদিজাকে হাজির করার নির্দেশ দেন।

এদিকে বৃহস্পতিবার এই মামলায় স্কয়ার হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের চিকিৎসক ডা. এ এম রেজাউস সাত্তারের সাক্ষ্যগ্রহণ ও জেরা সম্পন্ন হয়েছে। সিলেটের মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালতে মামলার একমাত্র আসামি বদরুল আলমের উপস্থিতিতে তিনি সাক্ষ্য দেন।

প্রসঙ্গত, গত ৩ অক্টোবর সিলেট এমসি কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগ নেতা বদরুল আলমের চাপাতির কোপে গুরুতর আহত হন খাদিজা। এই হামলার দৃশ্য ইন্টারনেটে ছড়িয়ে পড়লে চারদিক থেকে প্রতিবাদের ঝড় উঠে। -ডেস্ক