(দিনাজপুর২৪.কম) ভারতের বিপক্ষে টসে হেরে ব্যাট করতে নেমে ৮৩ রানেই অলআউট হয়ে গেছে পাকিস্তান। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে সাতটায় ব্যাট করতে নেমে ইনিংসের চতুর্থ বলেই দলীয় চার রানে নেহারার বলে ধোনির তালুবন্দি হয়েছেন পাকিস্তানের ওপেনার মোহাম্মদ হাফিজ। দুই ওভার শেষে পাকিস্তানের সংগ্রহ ছিল ১ উইকেটে ৭ রান।

পরে শারজিল খান ও খুররম মনজুর জুটি বেঁধে দলকে এগিয়ে নেওয়ার চেষ্টা করলেও বেশিদূর যেতে পারেননি। ৩.৩ ওভারে দলীয় ২২ রানে শারজিল খান সাজঘরে ফিরে যান। ব্রুমরাহ এর বলে আজিঙ্কা রাহানের তালুবন্দি হন তিনি। পরে ৫.৫ ওভারে খুররম মনজুরও রান আউটের শিকার হন। ৫.৫ ওভারে পাকিস্তানের সংগ্রহ ছিল ৩ উইকেটে ৩২ রান। দলীয় সংগ্রহে ৩ রান যোগ হতেই আউট হয়ে যান শোয়েব মালিক, ৬.৬ ওভারে পান্ডের বলে ধোনিকে ক্যাচ দিয়েছেন তিনি। আর পরের বলেই যুবরাজ সিংয়ের এলবিডব্লিউ এর শিকার হন উমর আকমল। ৭.১ ওভারে পাকিস্তানের সংগ্রহ দাঁড়ায় ৫ উইকেটে ৩৫ রান। আর এ ওভারেরই শেষ বলে রান আউট হন পাকিস্তান অধিনায়ক শহীদ আফ্রিদি, দলীয় সংগ্রহ তখন ৬ উইকেটে ৪২ রান। পরে ১১.৪ ওভারে দলীয় ৫২ রানে আউট হন ওয়াহাব রিয়াজ।

পরে সরফরাজ আহমেদ ও মোহাম্মদ সামি ঘুরে দাঁড়ানোর চেষ্টা করলেও তা দীর্ঘস্থায়ী হয়নি। দলীয় সংগ্রহে ১৮ রান যোগ করার পর বিদায় নেন সরফরাজ। শেষপর্যন্ত ১৭.৩ ওভারে ৮৩ রানে অলআউট হয়ে যায় পাকিস্তান। দলের পক্ষে সরফরাজ ২৫ ও খুররম মনজুর ১০ রান করেছেন। আর ভারতের পক্ষে হার্দিক পান্ডে ৩টি ও জাদেজা ২টি উইকেট নিয়েছেন। -ডেস্ক