(দিনাজপুর২৪.কম)বলিউড অভিনেতা গোবিন্দা। তাকে এখন রুপালি পর্দায় দেখা যায় না বললে চলে। শেষ তাকে দেখা গিয়েছিল ডেভিড ধাওয়ানের ‘পার্টনার’ ছবিতে। সালমান খানের সঙ্গে জুটি বেঁধে এই ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ২০০৭ সালে সিনেমাটি মুক্তির পর সুপারহিট হয়েছিল সেই ছবি।

এরপর অবশ্য আরও একটি ছবিতে অভিনয় করেছিলেন গোবিন্দা। ছবিটির নাম ‘কিলদিল’। ছবিটি সেভাবে ব্যবসায়িক সাফল্য না পেলেও এতে খলনায়কের চরিত্রে গোবিন্দার অভিনয় প্রশংসিত হয়েছিল।

এদিকে, প্রায় এক যুগ পরে গেল বছর ‘ফ্রাইডে’ সিনেমায় দেখা যায় বলিউডের কমেডিয়ান অভিনেতা গোবিন্দাকে।

এরপর আর কোন আলোচনায় ছিলেন না এই নায়ক। তবে এবার সিনেমা নয় বরং নিজের দ্বিতীয় বিয়ে নিয়ে আলোচনায় গোবিন্দা। শোনা যাচ্ছে, স্ত্রী সুনীতাকেই দ্বিতীয় বিয়ে করেছিলেন তিনি।

গত শনিবার ভারতের জনপ্রিয় ‘আপ কি আদালত’ টিভি শোতে- সেই বিয়ের গল্প শুনিয়েছেন এই নায়ক। ওই শোতে রজত শর্মা গোবিন্দকে জিজ্ঞেস করেন, ৫০ বছর বয়সে কেন পুনরায় বিয়ে করেছিলেন? উত্তরে গোবিন্দ বলেন, মায়ের ইচ্ছেতেই সুনীতা আহুজাকে পুনর্বিবাহ করেন।

গোবিন্দ আরো জানান, তার মা কুসংস্কার ও জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করেন। এর কারণও ব্যাখ্যা করেন তিনি। বলেন, মায়ের আদেশেই ৫০ বছর বয়সে সুনীতাকে পুনরায় বিয়ে করেন।

গোবিন্দ বলেন, সুনীতাকে বিয়ের পর অনেকেই বলেছিলেন তার ক্যারিয়ার শেষ হয়ে যাবে। কিন্তু তা হয়নি। বরং ক্যারিয়ারে সাফল্য এসেছে তার। সব মিলিয়ে দুই সন্তান নিয়ে বেশ সুখেই আছেন এই দম্পতি।-ডেস্ক