1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  6. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  7. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  8. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  9. news@dinajpur24.com : nalam :
  10. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  11. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  12. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  13. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৪:১৭ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

৪০৪ রানের রুদ্ধশ্বাস ম্যাচে নায়ক মোহাম্মদ নবী

  • আপডেট সময় : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৬
  • ০ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) ৪০৪ রানের শ্বাসরুদ্ধকর টি-টোয়েন্টি ম্যাচে শেষের নায়ক মোহাম্মদ নবী। পাকিস্তান সুপার লীগে এবারের আসরে আগের ১৭ ম্যাচে একটিও ২০০ রানের ইনিংস হয়নি। কিন্তু মঙ্গলবার একই দিনে হলো দু’টি ২০০ রানের ইনিংস। লাহোর কালান্দার্সের ২ উইকেটে ২০১ রানের জবাবে কোয়েটা গ্লাডিয়েটরস শেষ বলে জয় তুলে নেয় ৮ উইকেট হারিয়ে। এ ম্যাচে ৫৮ বাউন্ডারি ও ৪টি ফিফটি এসেছে। বিগ স্কোর তাড়া করে কোয়েটার এই জয়ের নায়ক আফগানিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ নবী। ২০২ রানের টার্গেন সামনে নিয়ে ১৮ ওভারে ৭ উইকেটে ১৭৫ রান করে কোয়েটা। শেষ ১২ বলে জয়ের জন্য দরকার ছিল ২৭ রান। ১৯তম এক ছক্কা ও এক চারে ১২ রান তোলেন মোহাম্মদ নবী। মেষ ওভারে জয়ের জন্য দরকার হয় ১৫ রানের। ওভারের প্রথম ৫ বলে এক ছক্কা ও এক চার হাঁকান নবী। শেষ বলে জয়ের জন্য টার্গেট দাঁড়ায় ৩ রানের। শ্বাসরুদ্ধকর এমন মুহূর্তে জোহাইব খানকে চার হাঁকিয়ে কোয়েটাকে দুর্দান্ত জয় এনে দেন নবী। শেষ পর্যন্ত ২ ছক্কা ও ৩ চারে মাত্র ১২ বলে ৩০ রানে অপরাজিত থাকেন। তবে ম্যাচসেরা পুরস্কার উঠেছে উদ্বোধনী ব্যাটসমান বিসমিল্লাহ খানের হাতে। বড় টার্গেট সামনে নিয়ে কোয়েটার উদ্বোধনী ব্যাটসম্যান এক ছক্কা ও ১০ চারে ৩০ বলে ৫৫ রান করেন। এছাড়া কেভিন পিটারসেন করেন ২১ বলে ৩৪ রান। বিসমিল্লাহ ও পিটারসেন দ্বিতীয় উইকেটে ৬.৩ ওভারে যোগ করেন সর্বোচ্চ ৭৩ রান।
এর আগে লাহোরের উদ্বোধনী জুটিতে ১০.৪ ওভারে ১০৮ রান যোগ করেন ক্রিস গেইল ও আজহার আলী। গেইল ৩৪ বলে ৬০ রানে ফেরার পর আজহার আউট হন ৪৫ বলে ৬১ রানে। পিএসএলে পাঁচ ম্যাচে প্রথম ফিফটি দেখলেন গেইল। তৃতীয় উইকেটে ৫৯ রানে অবিচ্ছিন্ন থাকেন উমর আকমল ও ডোয়াইন ব্রাভো। আকমল ৪ ছক্কা ও ৪ চারে ২৫ বলে ৫৫* ও ব্রাভো করেন ১৭ রান। এই জয়ে ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে কোয়েটা।-ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর