(দিনাজপুর২৪.কম) জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি আ’লীগ সরকারের আমলে গ্রামীণ জনগোষ্ঠী সহ দেশের সকল স্তরে উন্নয়নের বিপ্লব ঘটেছে উল্লেখ্য করে বলেন, সরকার একের পর এক উন্নয়ন করে যাচ্ছে। অপরদিকে বিএনপি জামায়াত উন্নয়নের ধারাবাহিকতাকে বাধাগ্রস্থ করতে মরিয়া হয়ে উঠেছে। কিন্তু সকল বাধা বিপত্তি উপেক্ষা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে গ্রামীণ রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, ব্রীজ, কালভার্ট, মসজিদ, মন্দির, গীর্জা ও বিদ্যুৎ খাতে ব্যাপক উন্নয়ন ঘটেছে। তিনি বলেন, বাংলাদেশকে ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত ও সুশিক্ষায় শিক্ষিত জাতি হিসেবে গড়ে তোলার জন্য বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শিক্ষাবান্ধব এ সরকার শিক্ষা খাতকে গত সর্বোচ্চ বরাদ্দ দিয়ে শিক্ষা খাতে আমূল পরিবর্তন এনেছে। শেখ হাসিনার সরকার হরতাল-অবরোধের মধ্যেও দেশের সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানে বইসহ শিক্ষার উপকরণ সঠিক সময়ে শিক্ষার্থীদের হাতে পৌছে দিয়েছে। ২০১৯ সালের মধ্যে একটি রাস্তাও কাঁচা থাকবে না। প্রতিটি রাস্তা পাকা করা হবে।
১৩ মার্চ রোববার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর ্উপজেলার চেহেলগাজী ইউপি হইতে শিবরামপুর মাধবপুর হাট পর্যন্ত ও আরএন্ডএইচ সড়ক হইতে সুবরা গ্রাম ও বাধ পর্যন্ত সড়ক উন্নয়ন কাজের ফলক উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী খলিলুর রহমান, সদর উপজেলা প্রকৌশলী ফারুক হাসান, দিনাজপুর সদর উপজেলা চেয়ারম্যান ফরিদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার, সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, জেলা সেচ্ছাবেকলীগের সভাপতি আবু ইবনে রজব, কোতয়ালী আওয়ামীলীগর নির্বাহী সদস্য হাজ্বী পলাশ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কাশেম আলী প্রমুখ।