(দিনাজপুর২৪.কম) দুই বিএসফএফ সদস্যকে নৃশংসভাবে হত্যা করার পাল্টা জবাব দিল ভারতীয় সেনাবাহিনী। গুঁড়িয়ে দেওয়া হয়েছে পাকিস্তানি বাংকার। সম্প্রতি ৬টি অ্যান্টি-ট্যাংক গাইডেড মিসাইলে পাক সেনা বাংকারে আঘাত করে ভারতীয় সেনাবাহিনী। তবে এখনও পর্যন্ত পাকিস্তানের পক্ষ থেকে এ বিষয়ে কিছুই জানা যায়নি।

সপ্তাহ খানেক আগে সীমান্তের কাছে কৃষ্ণা ঘাটিতে দুই ভারতীয় সেনা সদস্যকে হত্যা করে তাদের দেহ ছিন্নভিন্ন করে দিয়ে যায় পাক সেনা এমনটাই দাবি ভারতের। যদিও তাদের এমন দাবি অস্বীকার করে আসছে পাকিস্তান।

ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকে প্রকাশ করা একটি ভিডিও এসে পৌঁছেছে বিভিন্ন সংবাদমাধ্যমের কাছে। যেখানে দেখা যাচ্ছে, ভারতীয় সেনা সীমান্তের কাছে থাকা একটি পাক বাংকার উড়িয়ে দিয়েছে। কাশ্মীরের পুঞ্চ জেলার ওই কৃষ্ণা ঘাটি থেকেই জবাব দেওয়া হয়েছে পাক সেনাকে।

৬০ সেকেন্ডেরও কম সময়ে গুঁড়িয়ে দেওয়া হয় ওই বাংকার। ভিডিওতে শোনা যাচ্ছে, এক সেনা সদস্য বলছেন, ‘টার্গেটে আঘাত করেছে শেল। আমরা গুঁড়িয়ে দিয়েছি স্যার। ’

টাইমস অফ ইন্ডিয়াকে এক সিনিয়র আর্মি অফিসার বলেন, ‘সবকটি সেক্টরেই সেনা সদস্য মোতায়েন করা রয়েছে। আমরা নিজেদের পছন্দমত জায়গায় যে কোনও সময় সু-পরিকল্পিতভাবে পাক সেনার নৃশংসতার জবাব দেব। ’

গত ১ মে, কৃষ্ণা ঘাটিতে দুই ভারতীয় জওয়ানকে বর্বরভাবে হত্যার ঘটনা ঘটে। এই ঘটনাব পাক সেনার BAT বাহিনী যুক্ত ছিল বলে জানান গোয়েন্দারা।

সূত্র: কলকাতা টোয়েন্টিফোর