(দিনাজপুর২৪.কম)প্রায় ১১ লাখ টাকা দামের ক্যামেরা অনলাইনে কেনাকাটার ওয়েবসাইট আমাজনের কিনেছেন মাত্র ৮ হাজার টাকায়!

প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট সিনেট জানিয়েছে, আমাজন ঘোষিত ‘প্রাইম ডে’তে এ ঘটনা ঘটেছে। ধারণা করা হচ্ছে, বিশেষ দিনে খুচরা পণ্যে ছাড় দিতে গিয়ে ভুল করে বেশি দিয়ে ফেলেছেন কর্মকর্তারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই খবর ছড়িয়ে পড়লে আমাজনে ক্যামেরা কেনার হিড়িক পড়ে যায়। তবে সবাই অবশ্য দারুণ এই সুযোগটি লুফে নিতে পারেননি।

এক ক্রেতা ক্যাননের ইএফ ৮০০ লেন্সের ক্যামেরা নেন। এটির আসল দাম বাংলাদেশি মুদ্রায় ১০ লাখ ৯৮ হাজার ৮৫৫ টাকা। সেটি তিনি কিনে নেন ৮ হাজার ৩০ টাকায়!

বছরের নির্দিষ্ট একটি সময়ে কয়েক দিনের জন্য প্রাইম ডে ঘোষণা করে আমাজন। অনেক ক্রেতা এই প্রাইম ডের জন্য মুখিয়ে থাকেন। এই দিনগুলোতে ভালো ছাড় দেওয়া হয়। এবার প্রাইম ডে ছিল ১৫ ও ১৬ জুলাই।

৮ হাজার টাকায় ক্যামেরা কিনে কিছুটা শঙ্কায় আছেন ওই ক্রেতা। ক্যামেরাটি সত্যি সত্যি আমাজন তার ঠিকানায় পাঠাবে কি না, সেটি বুঝতে পারছেন না তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমের বন্ধুদের উদ্দেশে লিখেছেন, ১০ লাখ টাকার ক্যামেরা ৮ হাজার টাকায় নিয়েছি। তারা এটা বাতিল করবে কি না?

তার মতো আরেকজন লিখেছেন, সবচেয়ে দামি ক্যামেরা কিনলাম মাত্র ৮ হাজার টাকায়। বেজোস আপনাকে ধন্যবাদ।

আমাজনে যারা নিয়মিত কেনাকাটা করেন, তারা বলছেন যে পণ্য একবার বিক্রি হয়ে গেছে, সেটি আর বাতিল করবে বলে মনে হয় না। কারণ এই ইতিহাস প্রতিষ্ঠানটির নেই।-ডেস্ক