(দিনাজপুর২৪.কম) পাঁচ বছরের জন্য পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ হলেন নেইমার। শুক্রবার বিকালে প্যারিসে এক সংবাদ সম্মেলনে দলের পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হলো। শনিবার ফরাসি লীগ ওয়ানের খেলায় নেইমারকে মাঠে দেখা যাবে বলে আশা করা যাচ্ছে। সংবাদ সম্মেলনে নেইমার বলেন, এই ক্লাবের লক্ষ্য আর আমার লক্ষ্য অনেকটা একইরকম। নতুন কিছু খুঁজছিলাম। আমি আরো বড় চ্যালেঞ্জ নিতে চাচ্ছিলাম। পিএসজিতে আসার সিদ্ধান্তটা আমার মন থেকে নেয়া।’ পিএসজিতে নেইমারকে ১০ নম্বর জার্সিই দেয়া হচ্ছে। বার্সেলোনায় তিনি খেলতেস ১১ নম্বর জার্সি পরে।
২৫ বছর বয়সী নেইমার ৫ বছরের জন্য চুক্তিবদ্ধ হলেন ফরাসি ক্লাবটির সঙ্গে। ২০২২ পর্যন্ত তিনি ওই ক্লাবের হয়ে খেলবেন। এখানে সপ্তাহে ৫৫০০০০ ইউরো পাবেন পারিশ্রমিক হিসাবে। বিশ্ব ফুটবলের ইতিহাসে এতো বিশাল অর্থে কোন খেলোয়াড়ের দলবদলের ঘটনা ঘটেনি। আগের রেকর্ডটি এর প্রায় অর্ধেক, যা পল পগবাকে কিনে গড়েছিলো ম্যানচেস্টার ইউনাইটেড।
শুক্রবার এক বিবৃতিতে ক্লাবটির প্রেসিডেন্ট নাসির আল খেলাইফি সবকিছু ভালোভাবে সম্পন্ন হতে যাওয়ায় সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, আজ নেইমার জুনিয়র এখানে আসায় আমি নির্ভার যে আমরা আরো ঘনিষ্ঠ হতে যাচ্ছি। আস্থাশীল সমর্থকদের সমর্থন আমাদের সবচেয়ে বড় এক স্বপ্ন সত্যি করতে যাচ্ছে। -ডেস্ক