(দিনাজপুর২৪.কম)পবিত্র মাহে রমজানের ১ম দিনই ওলামা-মাশায়েখ ও এতিমদের সাথে ইফতার করলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর লেডিস ক্লাবে এ ইফতারের আয়োজন করা হয়। ইফতারের আগে তিনি শিশুদের সাথে কথা বলেন। আজকের ইফতারে বিএনপি নেতাদের মধ্যে দলের স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, এম কে আনোয়ার, বেগম সারোয়ারী রহমান, আব্দুল মঈন খান, মাহবুবুর রহামন, আ স ম হান্নান শাহ, জমির উদ্দিন সরকার, নজরুল ইসলাম খান প্রমুখ উপস্থিত ছিলেন।
ইফতারের কিছু সময় আগে অনুষ্ঠানস্থলে আসেন খালেদা জিয়া। পরে তিনি এতিম শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজ-খবর নেন। ইফতারের আগে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও প্রয়াত ছেলে আরাফাত রহমান কোকোর আত্মার শান্তি কামনা করে এবং দেশের সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।
ওলামা মাশায়েখের মধ্যে ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আবদুল লতিফ নেজামী, একই জোটের নেতা ও প্রয়াত ফজলুল হক আমিনীর ছেলে আবুল হাসনাত আমিনী, জামিয়া কাসেমিয়া মাদ্রাসার অধ্যক্ষ কামাল উদ্দিন জাফরি প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া রাজধানীর কয়েকটি এতিমখানার শতাধিক এতিম শিশু খালেদা জিয়ার সঙ্গে ইফতারে অংশ নেয়।(ডেস্ক)