(দিনাজপুর২৪.কম) বিএনপি চেয়ারপারসন এই সরকারের পরিণতি সর্ম্পকে হুশিয়ারি করে বলেছেন, হিরক রাজার পরিণতি এই সরকার এবং তার লোকদের ভোগ করতে হবে। সেই সংলাপের মত‘ দড়ি ধরে মারো টান/ রাজা হবে খান খান। তিনি বলেন পালাবেন কোথায়? সে জায়গাটা ঠিক করে রাখুন। কোথায় যাবেন ? পালানোর জন্য জায়গা ঠিক করে রাখুন। জনগণ আজ জেগে উঠেছে। সাবধান হওয়ার এখনই সময়। বুধবার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির রাজদর্শন হলে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) রাজনৈতিক ও পেশাজীবীদের সম্মানে ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বর্তমান সরকার ২০ দলের পেছনে লেগেই আছে। অপরাধ করছে তাদের দলের লোক আর মামলা দেয়া হচ্ছে ২০ দলের নেতাকর্মীদের নামে। আবার তারা জামিনে মুক্ত হলেও তাদের গ্রেফতার করা হচ্ছে যা অত্যন্ত নিন্দনীয়। তিনি বলেন, সরকারি দলের লোক প্রকাশ্যে খুন করলেও তাদের ছেড়ে দেয়া হয়। পচা গম আমদানি করে সাধারণ মানুষদের তা আটা বানিয়ে খাওয়ানো হচ্ছে।
বিএনপি চেয়ারপারসন সরকারের প্রতি অভিযোগ করে বলেন, মহানবী (স.) ও হজ নিয়ে কটূক্তিকারীকে সরকার জামিনে মুক্ত করে দিয়েছে। যা এদেশের তৌহিদি জনতার মধ্যে ক্ষোভের সৃষ্টি করেছে। -(ডেস্ক)