(দিনাজপুর২৪.কম) হিন্দু ধর্মের এক মেয়ের সঙ্গে প্রেম করার অভিযোগে নগ্ন করে পেটালো এক যুবককে।অফিস থেকে টেনে বের করে নগ্ন করে রাস্তায় ঘোরানো হয় তাকে। শুধু তাই নয় পেটানো ও রাস্তায় ঘোরানোর দৃশ্য ভিডিও করা হয়। ভারতের ঝাড়খন্দের বোকারো জেলায় মঙ্গলবার এ ঘটনা ঘটে।

ঘটনায় জড়িত থাকার অভিযোগে মন্টু যাদব নামে স্থানীয় এক যুবকের নামে এফআইআর দায়ের করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, শাকির নামে ওই যুবক বোকারোর প্রাজ্ঞ সেন্টারে চাকরি করে। ওই দিন অফিসের মধ্যে প্রেমিকার সঙ্গে ঘনিষ্টভাবে দেখা যায় তাকে। এতেই সবাই বুঝতে পারে তাদের প্রেমের সম্পর্ক। এর পরই তাকে অফিস থেকে বের করে আনা হয়।

নির্যাতনকারীদের দাবি, প্রেমিকা হিন্দু ধর্মের। মুসলমান হয়ে হিন্দু ধর্মের মেয়ের সঙ্গে প্রেমের খবর ছড়িয়ে তারা আরো লোক জড়ো করে। শাকিরকে এলোপাথাড়ি মারতে শুরু করে। তার জামা-কাপড় ছিঁড়ে নগ্ন করে ঘোরানো হয় গোটা এলাকা।

পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। শাকিরকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি হাসপাতালে। প্রচুর রক্তক্ষরণের কারণে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

ঘটনায় আরও কারা জড়িত রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। ওই ভিডিও ক্লিপ দেখে বাকিদের শনাক্তের কাজ চলছে বলে জানিয়েছে পুলিশ। -ডেস্ক