(দিনাজপুর২৪.কম) ৪ জুন রাতের বেলা সংসদ ভবন এলাকায় হিজড়াদের খপ্পরে পড়েছিলেন চিত্রনায়িকা মৌসুমী। সাধারণত এ এলাকায় সন্ধ্যার পরেই হিজড়ারা পথচারীদের কাছ থেকে টাকা নিয়ে থাকেন। মেয়ে মানুষ পেলে কুরুচিপূর্ণ কথা বলে তাদের কাছ থেকে টাকা আদায় করেন। তেমনি মৌসুমীকেও বিভিন্ন কুরুচিপূর্ণ কথা বলেন হিজড়ারা। এতে বিব্রতকর অবস্থায় পড়ে যান তিনি। কি অবাক হচ্ছেন? অবাক হওয়ার কিছু নেই। কারণ এ ঘটনার পুরোটাই সাজানো।
হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রীর যাত্রী’ চলচ্চিত্রে এমন দৃশ্যে মৌসুমীকে অভিনয় করতে দেখা যাবে। ছবিতে হিজড়া চরিত্রে অভিনয় করেছেন আনান জামানসহ আরো অনেকে।
এ প্রসঙ্গে হাবিবুল ইসলাম হাবিব বলেন, ‘সংসদ ভবনের সামনে পাট গবেষণা কেন্দ্র। এখানে ৩ ও ৪ জুন রাতে শুটিং করেছি। এর আগে একই স্থানে ২০-২১ মে শুটিং করেছি। খুব শিগগিরই আবার শুটিং শুরু করব।’
উল্লেখ্য, কমলাপুর রেলস্টেশনে মাঝরাতে একা বসে থাকা একটি মেয়েকে কেন্দ্র করে গড়ে উঠেছে এ সিনেমার গল্প। চলচ্চিত্রটিতে একজন মেয়ের স্বপ্ন, যুদ্ধ ও রাতের ভ্রমণ দেখা যাবে। এ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, এটিএম শামসুজ্জামান, সালাহ উদ্দিন লাভলু, শহিদুজ্জামান সেলিম, মুক্তা হাসান, মৌসুমী, শিমুল খান, জিয়া ভিমরুল, সাদিয়া আফরীন, রেবেকাসহ অনেকে। এ ছাড়া একটি আইটেম গানে পারফর্ম করছেন আলোচিত মডেল নায়লা নাঈম। –(ডেস্ক)