(দিনাজপুর২৪.কম)প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ইফতারের দাওয়াত দিয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
শুক্রবার জাতীয় পার্টির দফতর সম্পাদক আবুল হাসান জুয়েল দিনাজপুর২৪.কমকে জানান, দলের মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু প্রধানমন্ত্রীর কার্যালয়ে আমন্ত্রণপত্র পৌঁছে দিয়েছেন। খালেদা জিয়ার গুলশান কার্যালয়েও আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে।
তিনি জানান, ২১ জুন রাজধানীর হোটেল ওয়েস্টিন হোটেলে রাজনীতিবিদদের সম্মানে জাতীয় পার্টির ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।
উল্লেখ্য, এর আগের বছরগুলোতেও দুই নেত্রীকে ইফতারের দাওয়াত জানিয়েছেন এরশাদ। যদিও শেখ হাসিনা বা খালেদা জিয়া সেসব দাওয়াতে অংশ নেননি। তবে গত কয়েক বছর ধরে আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতারা জাতীয় পার্টির ইফতারে অংশ নিয়েছেন।
এতিমদের সঙ্গে এরশাদের ইফতার: শুক্রবার প্রথম রোজায় মিরপুর-৯ নম্বরের একটি মাদরাসায় এতিম শিক্ষার্থীদের সঙ্গে ইফতার করেছেন হুসেইন মুহম্মদ এরশাদ। এ সময় তার সঙ্গে ছিলেন জিয়াউদ্দিন বাবলু ও ছেলে এরিখ এরশাদসহ জাতীয় পার্টির মহানগর কমিটির নেতারা।
ইফতারের আগে রাখা বক্তব্যে এরশাদ বলেন, ‘আজ মানুষের জীবনের নিরাপত্তা নেই। নিরাপত্তা নেই পুরুষের,  নেই নারীর। মানুষ ক্ষুধা মেটাতে না পেরেই সাগর পাড়ি দিয়ে বিদেশ যেতে বাধ্য হচ্ছে। কর্মসংস্থান সৃষ্টি করুন, যেন মানুষ আর বিদেশ যেতে বাধ্য না হয়। আর যেন মানুষ পাচার না হয়।'(ডেস্ক)