(দিনাজপুর২৪.কম)ময়মনসিংহের হালুয়াঘাটে প্রলোভন দেখিয়ে তিন শিশুকে অপহণের চেষ্টার অভিযোগে রুনা খাতুন (২৫) নামে এক নারীকে পুলিশে সোর্পদ করেছেন স্থানীয়রা।

এ সময় তার কাছ থেকে ওই তিন শিশুকে উদ্ধার করা হয়েছে। রবিবার বিকালে উপজেলার শাকুয়াই ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃত রুনা খাতুন ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার পয়ারী গ্রামের রুবেল মিয়ার স্ত্রী। এ ঘটনায় ওই তিন শিশুর একজনের বাবা বাদী হয়ে আটককৃত রুনা খাতুনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

উদ্ধার হওয়া শিশুদের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার আগের দিন নিজ স্বামীকে খোঁজার উদ্দেশ্যে পূর্বপরিচিত ওই তিন শিশুদের বাড়িতে অবস্থান নেয় রুনা। ঘটনার দিনি দুপুরে বাড়ির লোকজনের উপস্থিতি কম দেখতে পেয়ে তিন শিশুকে নিয়ে চম্পট দেয় ওই নারী। পথিমধ্যে নাগলা বাজার বাসট্যান্ডে ঢাকাগামী গাড়ির উদ্দেশ্যে অবস্থান করলে শিশু তিনটি চিৎকার দেয়। তাদের ডাক-চিৎকারে সন্দেহ হলে অভিযুক্ত নারীকে আটক করে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের কাছে হস্তান্তর করেন স্থানীয়রা।

পরে থানা পুলিশকে বিষয়টি অবগত করলে হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ ও এসআই মোহাম্মদ মনোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্স শাকুয়াই ইউনিয়ন পরিষদ থেকে তিন শিশুসহ ওই নারীকে আটক করে থানায় নেন।

ঘটনার সত্যতার বিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ মুঠোফোনে জানান, ঘটনাটি জানার পর তাৎক্ষণিক তিন শিশুসহ ওই নারীকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন ওই নারী।- ডেস্ক