(দিনাজপুর২৪.কম) রাজধানীর হাতিরঝিল ও আশেপাশের এলাকা থেকে সাধারণ মানুষকে উত্ত্যক্তকারী ৩১ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার বিকেল থেকে রাত পর্যন্ত পরিচালিত অভিযানে তাদের আটক করা হয়। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়। এ নিয়ে এখন পর্যন্ত মোট আটক হলো ১০২ জন। পুলিশ হেডকোয়ার্টারের এআই‌জি (মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স) মো. সো‌হেল রানা এসব তথ্য নিশ্চিত করেছেন।

সোহেল জানান, সোমবার বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। আটককৃতদের মধ্যে ৫ জনের বিরুদ্ধে গণউপদ্রব ও অহেতুক হৈচৈ’র অভিযোগ রয়েছে। এ অপরাধে তাদের বিরুদ্ধে ডিএমপি অর্ডিন্যান্স অনুযায়ী ব্যবস্থা নেওয়া হয়েছে। অন্য‌দের‌কে শর্তসা‌পে‌ক্ষে তা‌দের অ‌ভিভাবক‌দের জিম্মায় দেওয়া হ‌য়ে‌ছে।

উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত ফেসবুক পেজে একজন সচেতন নাগরিক হাতিরঝিল এলাকায় বেড়াতে আসা সাধারণ মানুষ কতিপয় কিশোর কর্তৃক নানাভাবে উত্ত্যক্তের শিকার হচ্ছে বলে জানান। পুলিশ হেডকোয়ার্টার্স থেকে বিষয়টি হাতিরঝিল থানা পুলিশকে নি‌র্দেশনা দেওয়ার পর গত ২৭ জানুয়ারি থেকে হাতিরঝিল ও পার্শ্ববর্তী এলাকায় পোশাকে ও সাদা পোশাকে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। বি‌নোদন প্রত্যাশী মানুষের আনন্দ উদযাপন‌কে নি‌র্বিঘ্ন ও শা‌ন্তিপূর্ণ কর‌তে ও যেকো‌নো প্রকার হয়রা‌নি থে‌কে তা‌দের‌কে মুক্ত রাখ‌তে এ ধর‌নের অ‌ভিযান প‌রিচা‌লিত হ‌চ্ছে। -ডেস্ক