হাজী সেলিমের ছেলের টর্চার সেলে হাড় পাওয়া গেছে

(দিনাজপুর২৪.কম) রাজধানীতে পুরান ঢাকার সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের টর্চার সেলে হাড় পাওয়া গেছে। ওই চর্টার সেলে দূরবীন, হকিস্টিক, লাঠি, মানুষের হাড়, রশি, ইয়াবা খাওয়ার কয়েলসহ নানা সরঞ্জাম পায় র্যাাব।

গতকাল সোমবার রাতে চকবাজারের মদিনা আশিক টাওয়ারের ১৬ তলায় অভিযান চালায় র্যাব। অভিযানে ওই সময় একটি বড় রুমে একটি টর্চার সেলের সন্ধান পায়। সেখান থেকে বেশ কিছু অবৈধ জিনিসপত্র উদ্ধারের পর র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের ভ্রাম্যমাণ আদালত ইরফান সেলিম এবং তার দেহরক্ষী জাহিদুল ইসলামকে এক বছরের কারাদণ্ড দেন।

অভিযানের সময় একটি বড় রুমে আরও একটি টর্চার সেলের সন্ধান পাওয়া যায়।  ওই সময় সেল থেকে ওয়্যারলেসের কন্ট্রোল ট্রান্সজেস্টার, বাইনাকুলার, হিট দেওয়ার ট্রান্সমিটার, ছুড়ি, একটি হকিস্টিক, বাঁধার রশি, চোখ বাঁধার গামছা, ইয়াবা খাওয়ার ফয়েল, ওয়াকিটকি, স্ক্রু ড্রাইভারের একটি বক্স ,স্যাভলন ও ভিডিও রেকর্ডার উদ্ধার করা হয়।

র্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ এসব তথ্য জানান।

ব্রিফিংয়ে তিনি বলেন, ‘মূলত এই ভবনের পাশের ভবনেই তার টর্চার সেল রয়েছে বলে আমরা খবর পেয়েছি। পরে আমরা এই ভবনের পাশেই আমরা ইরফান মোহাম্মদ সেলিমের একটি টর্চার সেল পেয়েছি। টর্চার সেলে আমরা বিভিন্ন হ্যান্ডকাপসহ বিভিন্ন কিছু পেয়েছি।’

ইরফান ছাড়াও তার দেহরক্ষী জাহিদুল ইসলামকে ৬ মাস করে এক বছরের কারাদণ্ড দেয় র্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলমের ভ্রাম্যমাণ আদালত।-ডেস্ক