pic-hiliমো. নুরুন্নবী বাবু, হাকিমপুর (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের হাকিমপুর ডিগ্রী কলেজ এলাকা থেকে ১৭’শ পিস ইয়াবা সহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। গতকাল শনিবার সকালে আসামীদের জেল-হাজতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলো, ভোলা জেলার লালমোহন উপজেলার সাতানি গ্রামের আব্দুল মান্নানের ছেলে মোতাহার আলী (৩০) ও দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার বৈগ্রামের সিরাজ উদ্দিনের ছেলে মাসুদ রানা মানিক (৩২)।
থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সবুর জানান, গতকাল শুক্রবার বিকেলে কলেজ-হাসপাতাল রোডের উপর দিয়ে ইয়াবা পাচারের খবর পেয়ে থানার সেকেন্ড অফিসার (এস আই) শিফাতুল মাজদার শিফাতের নেতৃত্বে পুলিশ কলেজ রোডে অবস্থান নেয়। এসময় ২ জন ব্যক্তির গতিবিধি সন্দেহ হলে তাদের আটক করে জিঞ্জাসাবাদ করা হলে তারা নিজ হেফাজতে ইয়াবা থাকার কথা স্বীকার করে। তখন উপস্থিত লোকজনের সামনে তাদের শরীরে ফিটিং থাকা অবস্থায় ১৭’শ পিস ইয়াবা জব্দ করা হয়। এঘটনায় জড়িত থাকার অভিযোগে তাদের ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
ওসি জানান, সেকেন্ড অফিসার শিফাত বাদী হয়ে গতকাল শুক্রবার রাতে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে। আসামীদের আজ শনিবার দিনাজপুর আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।