কবিরুল ইসলাম কবির (দিনাজপুর২৪.কম) দীর্ঘ দিন থেকে ঠাকুরগাঁওয়ের  হরিপুর উপজেলার  গ্রাম অঞ্চলের কাচা রাস্তাঘাট সংস্কার না হওয়ার ফলে মঙ্গলবার  হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের মালীপাড়া দামোল, হলদীবাড়ি গ্রামের লোকজন রাস্তায় ধানের চারা রোপণ করে রাস্তা সংস্কারের প্রতিবাদ জানিয়েছে।
উপজেলার মালীপাড়া (দামোল) হলদীবাড়ি,রহমতপুর, দহগাও,কান্দাল,তাজীগাও গোবিন্দপুরসহ একাধিক গ্রামের রাস্তাঘাট মানুষ ও যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। মঙ্গলবার উপজেলার মালীপাড়া(দামোল) ও হলদীবাড়ি গ্রামের সামনে রাস্তায় ধানের চারা রোপণ করে তারা প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেছেন। স্থানীয় মানুষের দাবি এইসব রাস্তা দিয়ে প্রায় ২০টি গ্রামের মানুষের যাতায়াত। দীর্ঘদিন ধরে এসব রাস্তা সংস্কার না হওয়ায়র ফলে প্রতিটি রাস্তায় যেন  মরণ ফাঁদে পরিণত হয়েছে।
প্রতিদিন হাজার হাজার নারী-পুরুষ ও স্কুল কলেজের ছাত্র/ছাত্রীরা প্রতিনিয়ত এই রাস্তা দিয়ে যাতায়াত করেন। বর্ষা মৌসুমে হাঁটুকাদা মাড়িয়ে স্কুল-কলেজের শিক্ষার্থীরা এ রাস্তায় যাতায়াত করে।
স্থানীয়রা বলছেন, একটু বৃষ্টি হলেই রাস্তায় হাঁটুপানি জমে কাদা হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। স্থানীয় লোকজন ক্ষোভ প্রকাশ করে বলেন, মনে হচ্ছে এই অবহেলিত রাস্তা দেখার কেউ নেই।দামৈল ওয়ার্ডের ইউপি সদস্য আনিসুর রহমান বলেন দামোল মালীপাড়া গ্রামের রাস্তাঘাট মানুষ ও যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে, বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি,বরাদ্দ দেওয়া হলে রাস্তাঘাট সংস্কার করা হবে।