(দিনাজপুর২৪.কম) টানা ১০ বছর ধরে চলা রেডিও ফুর্তির জনপ্রিয় অনুষ্ঠান ‘ভূত এফএম’ অবশেষে বন্ধ ঘোষণা করলো কতৃপক্ষ। গত ১৩ ডিসেম্বর এ অনুষ্ঠানটির শেষ পর্ব প্রচারিত হয়।

‘ভূত এফএম’ এর শেষ পর্বটি শুক্রবার (ডিসেম্বর ২৭) প্রচার করার কথা ছিল রেডিও ফুর্তির। কিন্তু সেই পর্বটি প্রচার না করেই রেডিও ফুর্তি কর্তৃপক্ষ অনুষ্ঠানটি বন্ধ ঘোষণা করে।

টানা ১০ বছর ধরে চলা এমন জনপ্রিয় অনুষ্ঠানটি হঠাৎ করেই বন্ধ করে দেয়ার কারণ কী?

জবাবে এর সঞ্চালক আশরাফুল আলম রাসেল গণোমাধ্যমকে বলেন, কোনো কারণ না জানিয়েই হঠাৎ করেই অনুষ্ঠানটি বন্ধ করে দিয়েছে রেডিও ফুর্তি কর্তৃপক্ষ। এ নিয়ে পূর্ব কোনো পরিকল্পনা ছিল বলে আমার জানা নেই।

রাসেল বলেন, রেডিও ফুর্তিতে ‘ভূত এফএম’ এর শেষ পর্বটি আজ ২৭ ডিসেম্বর প্রচার করার কথা ছিল। কিন্তু সেই পর্বটি প্রচার না করেই রেডিও ফুর্তি কর্তৃপক্ষ অনুষ্ঠানটি বন্ধ ঘোষণা করেছেন। ১৩ তারিখের অনুষ্ঠানটিই ছিল শেষপর্ব। নতুন করে অনুষ্ঠানটি চালু হবে কি না সে বিষয়ে কিছুই জানি না আমি। তবে নতুন করে অনুষ্ঠানটি চালু হবে কি না সে বিষয়টি এখনো অস্পস্ট রয়ে গেছে রাসেলের কাছে।

উল্লেখ্য, ২০১০ সালের ১৩ আগস্ট বাংলাদেশের এফএম রেডিও ফুর্তিতে কোনোরকম প্রস্তুতি ছাড়া শুরু হয় ‘ভূত এফএম’। দীর্ঘ ১০ বছর ধরে অনুষ্ঠানটি দেশের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠানের তালিকায় ছিল। -ডেস্ক