(দিনাজপুর২৪.কম) বিয়ে হয়েছে কিছুদিন আগে। তারপর তিনি সাংসদ হিসেবে শপথ নিয়েছেন। এখন তিনি একাধারে অভিনেতা-সাংসদ। দুটি দায়িত্বই দারুণভাবে পালন করছেন নুসরাত জাহান। এরই মধ্যে মুক্তি পেয়েছে তার ছবি অসুর। বক্সঅফিসেও ভাল সাফল্য পেয়েছে ছবি।

অসুরের প্রমোশনের বেশ কিছু ছবি নিজে পোস্ট করেছেন লাস্যময়ী এই নায়িকা। তারই সঙ্গে তার সোশ্যাল অ্যাকাউন্টে নজর রাখলে দেখা মিলবে বেশ কিছু টিকটিক ভিডিও। কোথাও একাই ভিডিও শ্যুট করেছেন নুসরাত, কোথাও আবার স্বামীর সঙ্গে এমন ভিডিও শ্যুট করে পোস্ট করেছেন অভিনেত্রী। এমনই এক ভিডিও এল সামনে। দেখা গিয়েছে পপকর্ন নিয়ে খুনসুঁটি করছেন স্বামী-স্ত্রী!

ভিডিওটি দেখতে ক্লিক করুন এখানে

জনপ্রিয় একটি হিন্দি গানের সঙ্গে টিকটিক ভিডিওতে অভিনয় করেছেন নুসরত-নিখিল। ভিডিওটির সারমর্ম এই- নিখিলের হাতে এক বাটি পপকর্ন। সেই পপকর্ন নিয়ে নিখিল ও নুসরাতের কাড়াকাড়ি চলছে। নিখিল বলছেন পপকর্ন তিনি ভালবাসেন, সেই পপর্কন তার হাতে সবসময় থাকবে। স্বামীর হাত থেকে বাটি কেড়ে নিয়ে নুসরাত বলছেন এই পপকর্ন থেকে তোমাকে দূরে থাকতে হবে।

সিনেমার পর্দায় বারবার রোন্টিক অভিনয়ে ধরা দিয়েছেন নুসরাত। এই ভিডিও দেখে বোঝা যাচ্ছে নায়িকার জীবনের আসল হিরোও কম রোমান্টিক নন। -ডেস্ক