1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. self@unliwalk.biz : brandymcguinness :
  5. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  6. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  7. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  8. emmie@a.get-bitcoins.online : earnestinemachad :
  9. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  10. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  11. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  12. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  13. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  14. news@dinajpur24.com : nalam :
  15. marianne@e.linklist.club : noblestepp6504 :
  16. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  17. armandowray@freundin.ru : normamedlock :
  18. rubyfdb1f@mail.ru : paulinajarman2 :
  19. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  20. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  21. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  22. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  23. jcsuave@yahoo.com : vaniabarkley :
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৩:০৮ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

স্বর্ণজয়ী নারী খেলোয়াড়কে ধর্ষণের অভিযোগ!

  • আপডেট সময় : সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮
  • ২ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) জাতীয় ক্লাব ভারোত্তলন স্বর্ণপদক জয়ী এক নারী ভারোত্তোলক ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। আর এ অভিযোগ উঠেছে বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের এক অফিস সহকারীর বিরুদ্ধে। গতকাল রোববার (২৫ নভেম্বর) পর্যন্ত ওই অভিযুক্ত ব্যাক্তিকে পল্টনস্থ পুরাতন জাতীয় ক্রীড়া পরিষদ এলাকায় দেখা গেলেও আজ সোমবার থেকে তিনি লাপাত্তা। ফোনেও পাওয়া যাচ্ছে না তাঁকে। ঘটনার পর থেকে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছেন নারী ওই ভারোত্তোলক। তিনি এখন জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি। নির্যাতিতা ভারোত্তোলকের মামা বলেন, গত ১৩ সেপ্টেম্বর জাতীয় ক্রীড়া পরিষদের পুরোনো ভবনের চতুর্থ তলায় ধর্ষণের শিকার হন তাঁর ভাগ্নি। তিনি উক্ত ফেডারেশনের অফিস সহকারী সোহাগ আলীর বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। তাঁর ভাষ্যমতে, কয়েক বছর আগে আমি নিজেই ওকে এনেছিলাম ভারোত্তোলক বানানোর জন্য। গত ১৫ সেপ্টেম্বর তার খেলা ছিল। যার জন্য ১৩ সেপ্টেম্বর অনুশীলনের জন্য তাকে ডেকে আনা হয়। দেখানো হয়েছিল চাকরির প্রলোভও। জাতীয় ক্রীড়া পরিষদের পুরোনো ভবনের চারতলায় আমার ভাগ্নির সর্বনাশ করেছে সোহাগ আলী। ওকে রুমে নিয়ে আসতে সহায়তা করেছে কর্মচারী মালেক ও আরেকজন নারী ভারোত্তোলক।

জাতীয় পর্যায়ে খেলা থাকলে ঢাকার বাইরে থেকে আসা খেলোয়াড়েরা সাধারণত ওই জাতীয় ক্রীড়া পরিষদেই অবস্থান করেন। সেই নারী ভারোত্তোলক গত ১৩ সেপ্টেম্বর ওই ভবনে অবস্থান করছিলেন।

ভারোত্তোলকের মা জানান, ঘটনাটি তার মেয়ে তাঁকে জানিয়েছেন অনেক পরে। বাড়ি ফেরার পর চরম হতাশাগ্রস্ত নারী ভারোত্তোলক ব্যাপারটি গোপন রাখেন। ঘটনার পর গত ১০ অক্টোবর তিনি বাড়ির পেছনের পুকুরে ডুবে আত্মহত্যা করার চেষ্টা চালালে বিষয়টি সামনে আসে। আত্মহত্যার চেষ্টা চালানোর পর থেকে গ্রামে কবিরাজ দিয়ে চিকিৎসা চলছিল। কিন্তু শারীরিক অবস্থা আরও খারাপ হয়ে পড়লে গত ২৩ অক্টোবর গ্রাম থেকে ঢাকায় এনে মানসিক হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয় তাঁকে। এক দিন পরে নেয়া হয় শয্যায়। সেখানেই এখন চলছে তাঁর চিকিৎসা। ওই হাসপাতালের একজন চিকিৎসক জানান, বড় ধরনের শক থেকে মেয়েটির প্রায় পাগলপ্রায় অবস্থা। শুরুতে অবস্থা খারাপ থাকলেও এখন অবস্থা উন্নতির দিকে। এখন পযন্ত পরিবারের পক্ষ থেকে কোন মামলা করা হয়নি বলে যানা গেছে।

তবে ফেডারেশনে এসে অভিযোগ জানিয়েছেন ওই খেলোয়াড়ের পরিবার। ফেডারেশনের সহ-সভাপতি উইং কমান্ডার মহিউদ্দিন আহমেদ বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন। এ ব্যাপারে তদন্ত কমিটি গঠনের কথাও জানিয়েছেন তিনি। -ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর