-প্রতিকী ছবি

(দিনাজপুর২৪.কম) নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে স্ত্রীকে ধারালো অস্ত্রে দিয়ে কুপিয়ে হত্যার পর স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার রাতে পুলিশ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের শেখকান্দা গ্রামে থেকে নিহত স্বামী স্ত্রীর মরদেহ উদ্ধার করে ময়নাতন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের শেখকান্দা গ্রামের মুদি ব্যবসায়ী বাচ্চু মিয়ার সাথে তার স্ত্রী মুকতাজের সাথে মঙ্গলবার বিকেলে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এর জরে ধরে মঙ্গলবার সন্ধ্যায় বাচ্চু মিয়া তার স্ত্রী মুকতাজাকে ধারালো অস্ত্রে দিয়ে কুপিয়ে হত্যা করে। এরপর বাচ্চু মিয়া নিজের ঘরের আঁড়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

স্বামীর হাতে স্ত্রী হত্যা তার পর স্বামীর আত্মহত্যা এ নিয়ে এলাকায় সর্বত্রই তোলপাড় সৃষ্টি হয়েছে। ঘটনার সংবাদ পেয়ে নিহতদের বাড়িতে মানুষের ঢল নামে।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল রাতে নিহত দুই জনের লাশ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। -ডেস্ক