(দিনাজপুর২৪.কম) রেস-থ্রি সিনেমার শুটিং নিয়ে ব্যাস্ত সময় পার করছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। ভারতীয় একটি সংবাদমাধ্যমের দেয়া তথ্য মতে, সম্প্রতি আবু ধাবিতে রেস-থ্রি সিনেমার শুটিং সেটে আহত হয়েছেন জ্যাকলিন।

প্রতিবেদনটি থেকে জানা যায়, শুটিংয়ের ফাঁকে স্কোয়াশ খেলার সময় স্কোয়াশ বল সরাসরি তার চোখে আঘাত করে। সাথে সাথেই এই অভিনেত্রীকে হাসপাতালে নেয়া হয়। জ্যাকলিনের চোখ থেকে রক্ত ঝরা বন্ধ হচ্ছে না। বর্তমানে তিনি চিকিৎসকের তত্বাবধায়নে আছেন। প্রয়োজনীয় চিকিৎসা সম্পন্ন হলে হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেয়া হবে।

নিজের ভালো লাগার খেলাটি খেলতে গিয়ে যে আহত হবেন তা হয়তো কখনো ভাবেননি জ্যাকলিন। অপরদিকে সম্প্রতি বুলগেরিয়াতে ব্রহ্মাস্ত্র সিনেমার একটি অ্যাকশন দৃশ্য করতে গিয়ে লিগামেন্টে আঘাত পান আলিয়া ভাট। তাকে কয়েক সপ্তাহ বিশ্রামে থাকতে বলা হয়েছে।

রেস-থ্রি সিনেমাটি পরিচালনা করছেন রেমো ডিসুজা। সিনেমাটি প্রযোজনা করছেন রমেশ তাওরানি। এতে অভিনয় করছেন সালমান খান, জ্যাকলিন ফার্নান্দেজ, ববি দেওল, অনিল কাপুর, ডেইজি শাহ প্রমুখ। সব কিছু ঠিক থাকলে আগামী বছর ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। -ডেস্ক