ছবি-সংগ্রহীত

স্টাফ রিপোর্টার (দিনাজপুর২৪.কম)  দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় ১৪ বছরের এক স্কুলছাত্রীকে ধর্ষণের ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে সিরাজুল ইসলাম (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার ভোরে উপজেলার শিবনগর ইউনিয়নের লক্ষণপুর পাঠকপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, কিছুদিন আগে ওই ছাত্রীকে বাড়িতে একা পেয়ে সিরাজুল ধর্ষণ করে কৌশলে ভিডিও ধারণ করেন। সেই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল করে সিরাজুল ভুক্তভোগী ছাত্রীকে দ্বিতীয়বার ধষর্ণ করেন। পুনরায় সিরাজুল ওই ভিডিওর ভয় দেখিয়ে ধর্ষণ করতে গেলে ছাত্রী বাধা দেয়। এতে সিরাজুল ক্ষুব্ধ হয়ে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেন।

পরে বিষয়টি জানাজানি হলে শুক্রবার রাতে ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফখরুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করেছন। তিনি বলেন, ‘মামলা রেকর্ড হওয়ার পরপরই পুলিশি তৎপরতায় আসামিকে গ্রেপ্তার করা সম্ভব হয়। গ্রেপ্তারের পর সিরাজুলকে আদালতে পাঠানো হয়েছে।’ -ডেস্ক