(দিনাজপুর২৪.কম) বলিউডের ‘দাবাং’ গার্ল বলা হয় সোনাক্ষী সিনহাকে। তবে সব দেখে মনে হচ্ছে সেই পদবী হারাতে চলেছেন তিনি। কারণ তার সঙ্গে নাকি সুসম্পর্ক নেই সালমান খানের। তাই ‘দাবাং’ সিরিজের আসন্ন সিনেমা ‘দাবাং ৩’ থেকে বাদ পড়েছেন সোনাক্ষী। বিটাউনে কান পাতলে শোনা যাচ্ছে, এবার সোনাক্ষীর পরিবর্তে দাবাং-এর পরবর্তী সিকুয়েলে নাকি দেখা যাবে পরিণীতি চোপড়াকে।

আরবাজ খান প্রযোজিত ‘দাবাং’ সিরিজের দুটো সিক্যুয়েলে রাজ্জো চরিত্রে দেখা গিয়েছিল সোনাক্ষীকে। কিন্তু এবার তার পরিবর্তে রাজ্জোর জন্য পরিণীতিকে চরিত্রটির জন্য পছন্দ করছেন আরবাজই। আর তাই নিজের পরবর্তী প্রজেক্টে পরিণীতিকেই চাইছেন সালমান। শোনা যাচ্ছে, এই বিষয়ে পরিণীতির সঙ্গে প্রাথমিকভাবে কথাবার্তা সেরে ফেলেছেন সালমান এবং পরিচালক আরবাজ খান।

জানা গেছে, সালমানের সঙ্গে মনোমালিন্যের কারণেই নাকি দাবাং থেকে বাদ পড়েছেন সোনাক্ষী। ‘ডলি কি ডোলি’ ছবিতে সোনম কাপুর অভিনীত ডলির ভূমিকায় অভিনয় করার জন্য সোনাক্ষীকে প্রস্তাব দিয়েছিলেন সালমান। কিন্তু সেই ছবির প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। তখন থেকেই সম্পর্কের অবনতি হয় সালমান-সোনাক্ষীর।

তবে এর আগে সালমানের সঙ্গে খারাপ সম্পর্ক ছিল পরিণীতিরও। সাম্প্রতিক ছবি ‘সুলতান’ এ নাকি সালমানের বিপরীতে অভিনয় করার কথা ছিল পরিণীতির। কিন্তু, সময় ও শিডিউল না মেলায় আরফা চরিত্রে কাজ করেন আনুশকা শর্মা। সেসময়ই পরিণীতির সঙ্গে সমস্যা তৈরি হয় সালমানের। তবে এখন অবশ্য সব ঝামেলা মিটে গেছে তাদের মধ্যে। এমনকি সালমানের সঙ্গে নিয়মিত আড্ডা দিতেও দেখা যাচ্ছে পরিণীতিকে। -ডেস্ক