মো. জাকির হোসেন, (দিনাজপুর২৪.কম)নীলফামারীর প্রথম শ্রেণির সৈয়দপুর পৌরসভার ২০১৫-২০১৬ অর্থবছরের জন্য ৩৫ কোটি ৮৯ লাখ ৮৩ হাজার ৯৪৪ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল (২৫ জুন) ৩টা ৪৫ মিনিটে পৌরসভার হলরুমে সাংবাদিক সম্মেলন ও ক্যাবল নেটওয়ার্কের মাধ্যমে এই বাজেট ঘোষণা করেন পৌরসভার মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার। এসময় বিভিন্ন পত্রিকার সাংবাদিক, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর, সচিব প্রমুখ উপস্থিত ছিলেন।
বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে কর ট্যাক্স ৭ কোটি ৫৮ লাখ ৩১ হাজার ৮৭৫ টাকা, সম্পত্তি হতে আয় ৯৫ লাখ ৭৭ হাজার ৩০৫ টাকা, পানি শাখার আয় ১ কোটি ৯৩ লাখ ৬৬ হাজার ৪৯৯ টাকাসহ মোট রাজস্ব আয় ১৯ কোটি ৯৭ লাখ ৫৬ হাজার ৪০৮ টাকা, উন্নয়ন সহায়তা অনুদান ৩ কোটি টাকাসহ মোট উন্নয়ন আয় ধরা হয়েছে ১৫ কোটি ৩১ লাখ টাকা এবং সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে বেতন-ভাতা বাবদ ২ কোটি ৯১ লাখ ৬৬ হাজার ১২২ টাকা, সংস্থাপন খরচ  ১ কোটি ১৫ লাখ ৫৮ হাজার ৭০৯ টাকা, বৃক্ষরোপণ বাবদ ১ লাখ টাকা, পৌর বৃত্তি বাবাদ ১০ লাখ টাকা, মোট রাজস্ব ব্যয় ২০ কোটি ৯৬ হাজার ৬২৬ টাকা, রাস্তা, কালভার্ট, ড্রেন, স্মৃতিসৌধ নির্মাণ,কমিউনিটি সেন্টার বাবদ ৩ কোটি টাকাসহ ৩৫ কোটি ৮৯ লাখ ৮৩ হাজার ৯৪৪ টাকার ব্যয় বরাদ্দ ধরা হয়েছে।
অনুষ্ঠানটি সরাসরি ক্যাবল নেটওয়ার্কের মাধ্যমে সরাসরি সম্প্রচার ও সংবাদিক এবং পৌরবাসীর বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পৌর মেয়র। এর আগে অনুষ্ঠান শুরুর আগে শুভেচ্ছা বক্তব্য রাখেন পৌর সচিব আশীষ সরকার।