মোঃ জাকির হোসেন (দিনাজপুর২৪.কম)  সৈয়দপুরে ৫ জন গুণীজনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বাংলাদেশ নারী নির্যাতন প্রতিরোধ কল্যাণ সোসাইটি, রংপুর বিভাগীয় শাখার উদ্যোগে এ সংবর্ধনা দেয়া হয়। আজ সকালে সৈয়দপুর টাউন হলে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র জিয়াউল হক জিয়া। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ নারী নির্যাতন প্রতিরোধ কল্যাণ সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম (বাবু), সাপ্তাহিক মানব সমস্যা পত্রিকার সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সৈয়দপুর রিপোর্টার্স ক্লাব’র সভাপতি মোঃ সাইফুল ইসলাম (পলাশ)।
অনুষ্ঠানে যাদের সম্মাননা প্রদান করা হয় তারা হলেন- শিক্ষানগরী সৈয়দপুর গড়ার প্রধান পৃষ্ঠপোষক সৈয়দপুর পৌরসভার বর্তমান মেয়র, সাবেক সংসদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার, দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, সুরভী উচ্চ বিদ্যালয় ও কলেজ, সোনাপুকুর আশিকিয়া দাখিল মাদ্রাসা, গণকেন্দ্র পাঠাগার ও এতিমখানার প্রতিষ্ঠাতা মাহতাব উদ্দিন শাহ, বাংলাদেশে ঔষধীগুন সম্পন্ন মাশরুম গ্যানোডার্মার প্রথম উৎপাদন, প্রক্রিয়াকরণ ও বাজারজাতকরণকারী ফাতেমা এন্টারপ্রাইজের প্রতিষ্ঠাতা আজিজুল হক, চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জোবেদ আলী সরকার, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের সমাজ সেবক ও রাজনীতিবীদ রইচ উদ্দিন জোতদার মতি।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রবীণ ব্যক্তিত্ব রেলওয়েম্যান্স অবসরপ্রাপ্ত কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাঙ্গালী ও সোনাপুকুর সুরভী কলেজের অধ্যক্ষ মোখলেসুর রহমান মিন্টু প্রমুখ। সভাপতিত্ব করেন বাংলাদেশ নারী নির্যাতন প্রতিরোধ কল্যাণ সোসাইটির রংপুর বিভাগীয় সভাপতি মোঃ এরশাদ হোসেন পাপ্পু। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের সহ-সভাপতি সাংবাদিক শাহজাহান আলী। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক জাকির হোসেন।