1. dinajpur24@gmail.com : admin :
  2. erwinhigh@hidebox.org : adriannenaumann :
  3. dinajpur24@gmail.com : akashpcs :
  4. self@unliwalk.biz : brandymcguinness :
  5. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  6. rosettaogren3451@dvd.dns-cloud.net : darrinsmalley71 :
  7. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  8. emmie@a.get-bitcoins.online : earnestinemachad :
  9. vandagullettezqsl@yahoo.com : gastonsugerman9 :
  10. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  11. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  12. corinehockensmith409@gay.theworkpc.com : meaganfeldman5 :
  13. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  14. news@dinajpur24.com : nalam :
  15. marianne@e.linklist.club : noblestepp6504 :
  16. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  17. armandowray@freundin.ru : normamedlock :
  18. rubyfdb1f@mail.ru : paulinajarman2 :
  19. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  20. Roosevelt_Fontenot@speaker.buypbn.com : rooseveltfonteno :
  21. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  22. gorizontowrostislaw@mail.ru : spencer0759 :
  23. jcsuave@yahoo.com : vaniabarkley :
মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০২:২৭ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

সেই হেলমেটধারী আটক

  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮
  • ২ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) ঢাকা নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনায় জড়িত আরও কয়েকজনকে গোয়েন্দা নজরদারিতে রাখা রয়েছে। দুয়েকদিনের মধ্যে তাদের আইনের আওতায় আনার ব্যাপারে আশাবাদী মামলার তদন্ত সংস্থা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত বুধবার ঘটনার দিন সংঘাতের সময় হেলমেট পরিহিত বেশ কয়েকজনকে সংঘাতে জড়াতে দেখা যায়। তাদের একজন হলেন এইচ কে হোসেন আলী ওরফে হৃদয় খান। তিনি রাজধানীর একটি ওয়ার্ডের ছাত্রদলের সভাপতি। এরই মধ্যে হৃদয়কে আটক করেছে পুলিশ। দুয়েকদিনের মধ্যে তাকে গ্রেপ্তার দেখানো হতে পারে। এরই মধ্যে শাহজাহানপুর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক সোহাগ ভূঁইয়া, মো. মহসিনসহ তিনজনকে আটক করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের পরিবারের পক্ষ থেকে এমন দাবি করা হলেও পুলিশ তাদের আটকের কথা এখনও স্বীকার করেনি। কোনো কর্মকর্তা নাশকতাকারীদের আটকের ব্যাপারে মুখ খুলছেন না। এ ছাড়া হামলাকারী হিসেবে পুলিশ শনাক্ত করেছে আশরাফুল ইসলাম রবীন নামের আরও একজনকে। ঘটনার দিন মির্জা আব্বাসের পক্ষে মিছিল নিয়ে সোহাগ ভূঁইয়া, হৃদয় ও আশরাফুল নয়াপল্টনে যান। কালো শার্ট ও জিন্স প্যান্ট পরিহিত অবস্থায় জাহিদুজ্জামান শাওন নামের এক যুবককে পুলিশের গাড়ি ভাংচুর করতে দেখা যায়। তাকেও গ্রেপ্তারেরর চেষ্টা চলছে। তদন্ত-সংশ্নিষ্টরা জানান, বিভিন্ন সোর্সের মাধ্যমে নয়াপল্টনের সামনে ভাংচুরে জড়িতদের পরিচয় শনাক্ত করা হয়েছে। তারা বিএনপির বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মী। ফুটেজ দেখে ৩০ জনের পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়েছে পুলিশ। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বলছেন, সুস্থ পরিবেশকে অস্থিতিশীল করতে আগে থেকে নয়াপল্টনে একটি গ্রুপ শত শত লাঠি এনে জড়ো করেছিল। এর নেপথ্যে কারা ছিল, তা পুলিশ খতিয়ে দেখছে। নয়াপল্টনের ঘটনায় পুলিশ বাদী হয়ে তিনটি মামলা করে। মামলায় বিএনপির কেন্দ্রীয় নেতা মির্জা আব্বাস, রুহুল কবির রিজভী, গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুণ রায় চৌধুরীসহ দুইশ’জনকে আসামি করা হয়। এসব মামলায় নিপুণ রায় চৌধুরীসহ সাতজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে ডিবি।

পুলিশ বলছে, পুলিশের গাড়ি ভাংচুরে অংশ নেওয়া জাহিদুজ্জামান শাওন মোহাম্মদপুর থানা ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক। তার গ্রামের বাড়ি নরসিংদী। পুলিশের তদন্তে ও অন্যান্য একাধিক সূত্রে খোঁজ নিয়ে জানা গেছে, পুলিশের গাড়িতে অগ্নিসংযোগকারী ওই যুবকের নাম শাহজালাল খন্দকার কবীর। তিনি ছাত্রদলের পল্টন এলাকার সাবেক আহ্বায়ক কমিটির সদস্য। -ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর