(দিনাজপুর২৪.কম) সিলেট-বিয়ানীবাজার সড়কের হেতিমগঞ্জ এলাকায় ট্রাকের পেছনে ধাক্কায় প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ চারজন নিহত হয়েছেন। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে হেতিমগঞ্জ পশ্চিম বাজার এলাকার মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজন প্রাইভেটকারের যাত্রী। অপরজন স্থানীয় শিশু। প্রাথমিকভাবে নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর সাড়ে ৫টার দিকে একটি প্রাইভেটকার ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটির গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এসময় আগুনে তিন জনের মৃত্যু হয়। এ ছাড়া ঘটনাস্থলের ৩০০ গজ দূরে দাঁড়ানো এক শিশু বিস্ফোরণে গুরুতর আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে প্রাইভেটকার থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয় এবং আহত শিশুকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, ঘটনাস্থলে নিহত তিনজনের মৃতদেহ উদ্ধার শেষে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ম‌র্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আহত এক শিশুও মারা গেছে। নিহতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। -ডেস্ক