(দিনাজপুর২৪.কম) ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৩০তম শাহ্পরাণ শাখা গতকাল বৃহস্পতিবার সিলেটের খাদিমপাড়ায় উদ্বোধন করা হয়।
ব্যাংকের পরিচালক হেলাল আহমদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের সিলেট অঞ্চলের নির্বাহী  পরিচালক মো. সিরাজুল ইসলাম, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট শিল্প ও বণিক সমিতির সিনিয়র সহসভাপতি মাসুদ আহমদ চৌধুরী এবং সিলেট প্রেস ক্লাবের সভাপতি ইকরামুল কবির।
‘ইসলামী ব্যাংকিংয়ের শ্রেষ্ঠত্ব’ শীর্ষক আলোচনা করেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং শরিয়াহ্ সেক্রেটারিয়েট প্রধান মো. শামসুল হুদা।
অনুষ্ঠানে স্বাগত ভাষণ দেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনপ্রধান মোহাম্মদ সায়েদ উল্লাহ। গ্রাহকদের ধন্যবাদ জ্ঞাপন করেন শাখা ব্যবস্থাপক মোহাম্মদ জিয়াউল মাসুদ।
অন্যদের মধ্যে খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. আফছর আহমদ, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের উপমহাব্যবস্থাপক মো. মুহসীন কবির খানসহ স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক ও পেশাজীবীরা বক্তব্য রাখেন। -ডেস্ক