(দিনাজপুর২৪.কম) সিরাজগঞ্জের শিয়ালকোল ইউনিয়নের জগতগাতী গ্রামে মেয়ে খুন হওয়ার দুইদিন পর ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে বাবা। নিহত সাইদুর রহমান বাদল (৪০) সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের জগতগাতী গ্রামের মৃত ইউসুফ আলী সরকারের ছেলে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে কামারখন্দ উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনের কাছে কর্ণসূতী এলাকায় সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ আত্মহত্যা করেন তিনি।

প্রত্যক্ষদর্শী আব্দুল গফুর জানান, সাইদুর রহমান বাদল হাঁটতে হাঁটতে রেললাইনের কাছে যান। পরপর ট্রেন যখন তার কাছাকাছি চলে আসে তখন লাইনের মাঝে শুয়ে পড়েন। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

সদর থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান, রোববার গভীর রাতে সাইদুর রহমান বাদলের মেয়ে কলেজছাত্রী সাথী খাতুনকে গলাকেটে হত্যা করা হয়। সোমবার সকালে তার বাড়ির পাশের একটি বাঁশঝাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় দায়ের করার মামলার তদন্ত চলছে। হত্যাকাণ্ডের দুইদিন পরই কলেজছাত্রী সাথীর বাবা ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মারা যায়। দ্বি-খণ্ডিত লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, কলেজছাত্রী হত্যাকাণ্ডের ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় তার বাবাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হলে উল্টা-পাল্টা কথা বলেন। পুনরায় জিজ্ঞাসাবাদের জন্য আজ সকালে থানায় আসতে বলা হলেও তিনি না এসে বাড়ি থেকে বের হয়ে জামতৈল গিয়ে ট্রেনের নিচে শুয়ে পড়ে আত্মত্যা করেন। ধারণা করা হচ্ছে-মেয়ে হত্যার সাথে তিনি জড়িত থাকতে পারেন। এ কারণেই সে আত্মহত্যা করেছেন। -ডেস্ক