(দিনাজপুর২৪.কম) সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে দুই বাস ও একটি ট্রাকের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে পাঁচজন নারীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও ২৫ জন। বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার কড্ডার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আক্তার এ তথ্য জানিয়েছেন। মৃতদের মধ্যে চারজনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন-সিরাজগঞ্জ সদর উপজেলার পিপুলবাড়িয়া গ্রামের রবিউল মণ্ডলের স্ত্রী রেহানা বেগম (৪০), তাদের দুই মেয়ে রোমানা খাতুন (১৭) ও হৃদি খাতুন (১৪) এবং সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়নের হাটিপাড়া গ্রামের আব্দুল খালেকের স্ত্রী আয়েশা খাতুন সুমি (৩৫)।

আহতদের মধ্যে কামারখন্দ উপজেলার কুটিরচর গ্রামের জহুরুল (৫৫), একই উপজেলার কোনাবাড়ি গ্রামের আবুল কালাম (৩০) ও চর টেংরাইল গ্রামের আসমা (৫০), রায়গঞ্জ উপজেলার মোজাম্মেল (৬৫), একই উপজেলার নলকা গ্রামের আশরাফুল (২০), তবলা গ্রামের আজাহার আলী (৭০) ও সলঙ্গা গ্রামের সাহেদ আলী (৬০), শাহজাদপুর উপজেলার এনায়েতপুর এলাকার বুলবুল (৩০), ফরিদা (৪৫) ও মান্নান (৫০), সদর উপজেলার ছাতিয়ানতলী গ্রামের শিখা মনি (১০), বেলকুচি উপজেলার লাবলু (৩৫) এবং উল্লাপাড়া উপজেলার মোহনপুর গ্রামের হাসানের (৫০) নাম জানা গেছে। তাদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি আহতদের মধ্যে দু’জনকে আশংকাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আক্তার এসব তথ্য জানিয়েছেন।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম ও কড্ডার মোড় ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) আসাদ আলী জানান, সকালে ঢাকা থেকে পাবনাগামী আরিফ পরিবহনের একটি বাস কড্ডার মোড়ে এসে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মিনিবাস ও এর পাশের একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হলে আরিফ পরিবহনের বাসটি রাস্তার ওপর ও মিনিবাসটি পাশের খাদে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা উদ্ধার অভিযান শুরু করেছে। বাস থেকে পাঁচ নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া আহত অবস্থায় উদ্ধার করা হয় ১৬ জনকে। -ডেস্ক