মো. আব্দুর রহিম সিরাজগঞ্জ (দিনাজপুর২৪.কম) সিরাজগঞ্জের চৌহালীতে দলীয় কর্মীদের প্রহারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক সরকার আহত হয়েছেন। এদিকে, তাড়াশ উপজেলার নওগা ইউনিয়নের মহিষলুটিতে আওয়ামী লীগের আঞ্চলিক কার্যালয়ের চেয়ার ভাঙচুর ও এক যুবলীগ নেতা চাঁদ আলীকে মারপিট করা হয়েছে।
দলীয় সূত্রে জানায়, খাসকাউলিয়া ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী গনি মোল্লা পরাজিত হওয়ায় অসহযোগিতার অভিযোগ এনে গতকাল রাত সাড়ে ৮টার দিকে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক সরকারকে মারপিট করেছে দলীয় কর্মীরা। তার পিঠ ও মাথায় জখম হয়েছে। আহত অবস্থায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে টাঙ্গাইলের নাগরপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ফারুক সরকার জানান, খাষকাউলিয়া স্কুলের সামনে কেরাম বোর্ড খেলার সময় অপরিচিত কয়েকজন লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে আমাকে গুরুতর আহত করে পালিয়ে যায়।

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম জানান, আওয়ামীলীগ মনোনীত পরাজিত চেয়ারম্যান প্রার্থী গনি মোল্লা নির্বাচনে হেরে যাওয়ায় তার স্বজনার আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুক সরকারকে মারপিট করেছে। এ ঘটনায় জড়িতরা সাধারন সম্পাদকেরও নিকট আত্বীয়। সোমবার সকাল পর্যন্ত কেউ অভিযোগ করেনি।
এদিকে, তাড়াশের নওগা ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী মোফাজ্জল হোসেন হেরে যাওয়ায় বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমানের লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। এরই জেরধরে গতকাল রাত ৯টার দিকে
উভয় গ্রুপের নেতাকর্মীরা মহিষলুটি আঞ্চলিক কার্যালয়ে গেলে তর্কবিতর্ক শুরু হয়। একপর্যায়ে তা হাতাহাতিতে রুপ নেয়। এসময় বেশকয়েকটি চেয়ার ভাংচুর ও মারপিটে মোফাজ্জল হোসেনের সমর্থক যুবলীগ নেতা চাঁদ আলী আহত হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আমিনুল ইসলাম জানান, সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। সোমবার সকাল পর্যন্ত কেউ মামলা করেনি।-ডেস্ক