(দিনাজপুর২৪.কম) সিংহ মার্কা চাইলেন হিরো আলম। তিনি বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে সিংহ মার্কা চেয়ে আবেদন করেছেন। জেলা রিটার্নিং অফিসার (জেলা প্রশাসক) মো. ফয়েজ আহম্মদ ঢাকায় অবস্থান করার কারণে আজ বুধবার তাকে প্রতীক বরাদ্দ দেয়া সম্ভব হয়নি- এমনটি জানিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম শাহ।  এদিকে, হিরো আলমের মনোনয়নপত্র বাতিল হয়ে যাবার কারণে হাইকোর্টে রিট করেছিলেন তিনি। হাইকোর্ট নির্বাচন কমিশনকে তার মনোনয়নপত্র গ্রহণ করার নির্দেশ দেন। উল্লেখ্য, হিরো আলমের মনোনয়নপত্র বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ গত ২ ডিসেম্বর যাচাই বাছাই শেষে অবৈধ ঘোষণা করেন। এতে বলা হয়, শতকরা এক ভাগ ভোটারের স্বাক্ষরে অনিয়ম রয়েছে। এরপর হিরো আলম প্রার্থীতা ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করেন। কিন্তু সেখানেও অবৈধ হলে তিনি উচ্চ আদালতে যান। সেখানে তিনি প্রার্থীতা ফিরে পান।

হিরো আলমের সমর্থক হোসেন আলী বলেন, প্রতীক না পাওয়ার কারণে নির্বাচনী প্রচারণা শুরু করা যাচ্ছে না। এতে হিরো আলম প্রচারে পিছিয়ে পড়ছেন। এ ব্যাপারে তিনি নির্বাচন কমিশনের সুদৃষ্টি কামনা করেছেন।

বগুড়া-৪ আসনে হিরো আলমসহ জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী বিএনপি নেতা আলহাজ্ব মো. মোশাররফ হোসেন (ধানের শীষ) ও মহাজোটের হয়ে জাসদ (ইনু) প্রার্থী রেজাউল করিম তানসেন ( নৌকা) এবং আরও ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।