(দিনাজপুর২৪.কম) সালমা হায়েক, এলিজাবেথ হারলে এবং পলিনা পোরিজকোভা। হাল আমলের তিন হৃদয়কাড়া সুন্দরী। তারা অভিনেত্রী, মডেল। এমনিতেই তাদের জগতজোড়া খ্যাতি। তার ওপর সম্প্রতি তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের খোলামেলা ছবি পোস্ট করে আলোচিত। এলিজাবেথ হারলে’র সাম্প্রতিক খোলামেলা ছবির সমর্থনে নিজে পুরো নগ্ন হয়ে ছবি তুলে তা পোস্ট করেছেন পলিনা পোরিজকোভা। ইনস্টাগ্রামে তারা পোশাক খোলা ছবি দেয়ার প্রতিযোগিতায় নেমেছেন যেন। ৫৪ বছর বয়সী মেক্সিকান-আমেরিকার অভিনেত্রী সালমা হায়েক জানুয়ারির এক ছবি পোস্ট করেছেন।

তাতে নিজেকে খোলামেলাভাবে তুলে ধরেছেন। বলেছেন, এই ছবিতে তার স্বাস্থ্যগত যে লক্ষ্য তা ফুটে উঠেছে। সালমা হায়েক বলেছেন, আমি আনন্দিত এ জন্য যে, প্রচুর ছবি তুলেছি। এগুলো নিয়ে আমার কোনো লজ্জা নেই। কারণ, অবকাশের প্রথম সপ্তাহ এটা। তিনি এসব কথা বলেছেন এন্টারটেইনমেন্ট টুনাইট’কে। তিনি বলেছেন, অনেক বেশি ওজন কমানোর প্রয়োজন হয়ে পড়েছিল। তাই ব্যায়াম করেছি।
একই রকম কাজ করেছেন বৃটিশ অভিনেত্রী এলিজাবেথ হারলে (৫৫)। তিনি ইনস্টাগ্রামে ‘প্রিটেন্ড ভ্যাকেশন’ শিরোনাম দিয়ে ধারাবাহিকভাবে ছবি পোস্ট করে যাচ্ছেন। এতে তাকে প্রতিদিন একটি সুইটস্যুটে দেখা যাচ্ছে। ‘গুড মর্নিং বৃটেন’ অনুষ্ঠানের উপস্থাপক সাংবাদিক পিয়ার্স মরগ্যান তার এসব টপলেস ছবিকে ভয়াবহ বলে আখ্যায়িত করেছেন।
অন্যদিকে এলিজাবেথ হারলের পক্ষ অবলম্বন করে চেকোস্লোভাকিয়ার অভিনেত্রী পলিনা পোরিজকোভা পুরো নগ্ন ছবি তুলে পোস্ট করেছেন। তিনি ইনস্টাগ্রামে এমন ছবি পোস্ট করে লিখেছেন, যখন আমার বয়স ২০ বা ৩০ এর কোটায় ছিল তখন আমি খুব কম পোশাক পরতাম। এর তাতে আরো বেশি জনপ্রিয়তা পেতাম। আর ৪০ এর কোটায় এসে আমি পুরো নগ্ন হয়েও হাঁটতে পারি। -ডেস্ক