(দিনাজপুর২৪.কম) বলিউডের দুই সুপারস্টার শাহরুখ ও সালমান খান। করণ অর্জুন (১৯৯৫), কুছ কুছ হোতা হ্যায় (১৯৯৮) ও হাম তুমহারে হ্যায় সনম (২০০২) সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন।

জানা গেছে, এই দুই অভিনেতাকে নিয়ে সিনেমা নির্মাণের পরিকল্পনা করেছিলেন জনপ্রিয় পরিচালক রাজকুমার হিরানি। কিন্তু শেষ পর্যন্ত তা হচ্ছে না।

মুন্না ভাই এমবিবিএস, থ্রি ইডিয়টস’র মতো ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন হিরানি। শোনা যাচ্ছে, জিরো সিনেমার ব্যর্থতার পর এই নির্মাতার পরবর্তী সিনেমায় অভিনয় করবেন শাহরুখ।

হিরানি চেয়েছিলেন ‘বলিউড কিং’খ্যাত এই অভিনেতার সঙ্গে সালমানকে নিয়ে সিনেমাটি তৈরি করতে। এমনকি শাহরুখকে চিত্রনাট্যও শুনিয়েছেন। কিন্তু এই অভিনেতা দুই নায়কের সিনেমায় অভিনয় করতে চাইছেন না।

এদিকে শাহরুখ রাজি না হওয়ায় চিত্রনাট্যে পরিবর্তন আনছেন হিরানি। তার সহকর্মী অভিজিৎ জোশির সঙ্গে মিলে ভিন্নভাবে চিত্রনাট্য তৈরির কাজ শুরু করেছেন।

এর কাজ শেষ হলেই সিনেমাটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিবেন তারা।

এক সময় ভালো বন্ধু থাকলেও মাঝে শাহরুখ ও সালমানের সম্পর্কে চিড় ধরে। তবে দ্বন্দ্ব ভুলে তারা এখন বন্ধু।

সালমানের টিউবলাইট সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেন শাহরুখ। এরপর কিং খানের জিরো সিনেমায় অতিথি হয়ে হাজির হন দাবাং অভিনেতা। অনেকদিন থেকেই তাদের একসঙ্গে পূর্ণাঙ্গ একটি সিনেমায় দেখতে চাইছেন ভক্তরা।

এর আগে গুঞ্জন ওঠে, এই দুই সুপারস্টারকে নিয়ে সিনেমা নির্মাণ করবেন সঞ্জয় লীলা বানসালি। তবে শেষ পর্যন্ত তা গুঞ্জনই থেকে গেছে। -ডেস্ক