(দিনাজপুর২৪.কম) বলিউড ভাইজান সালমান খান। তাকে বলিউডের হিট মেশিন বলেও মনে করেন সকলেই। কারণ সালমানের ছবি মানেই হিট। কয়েক বছর ধরে এই প্রথাই চলে আসছে বলিউডে। তবে সেই হিট মেশিনকে মেরে ফেলার হুমকি দিয়ে ফেঁসে গেলেন কিছু অজ্ঞাত ব্যক্তি।

ঘটনা হলো, গত সেপ্টেম্বর মাসে বলিউড ভাইজান সালমান খানকে সামাজিক যোগাযোগমাধ্যমে মেরে ফেলার হুমকি দিয়ে একটি পোস্ট করেন অজ্ঞাত কিছু ব্যক্তি। ফেসবুকে গ্যারি শুটার নামের একটি অ্যাকাউন্ট থেকে ‘ভাইজান’র ছবি পোস্ট করে এই হুমকি দেয়া হয়। এ ঘটনায় এরই মধ্যে বৃহস্পতিবার (৩ অক্টোবর) ২ জনকে আটক করেছে ভারতের যোধপুর পুলিশ।

এই প্রসঙ্গে পুলিশের স্টেশন হাউস অফিসার প্রবীণ কুমার জানান, সালমান খানকে হত্যার হুমকিদাতাদের শনাক্ত করে আটক করা হয়েছে।

আর যারা তাকে হত্যার হুমকি দিয়েছেন, তারা হলেন- জ্যাকি বিষ্ণোই ও জগদীশ। এ দু’জন যানবাহন চোর এবং মাদক চোরাচালানকারী। নিজেদের প্রচার পাওয়ার জন্য মূলত এই অভিযুক্তরা এমন হুমকি দিয়েছিলেন।

এই পুলিশ কর্মকর্তা আরও জানায়, সালমানকে মৃত্যুর হুমকিটি ফেসবুকে পোস্ট করেছিলেন জ্যাকি। যেখানে তিনি তার নামের একটি উপসর্গ হিসাবে ‘লরেন্স’ যুক্ত করেন, যাতে সবাই মনে করেন তিনি ‘যোধপুর লরেন্স গ্যাং’র সদস্য।

এদিকে জ্যাকি বিষ্ণোই ও জগদীশ মাদক চোরাচালানের জন্য দুটি গাড়ি চুরি করেছিলেন। পুলিশ গাড়িগুলোও এরই মধ্যে জব্দ করেছে। -ডেস্ক