1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  6. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  7. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  8. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  9. news@dinajpur24.com : nalam :
  10. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  11. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  12. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ১২:২৩ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

সারাদেশে সড়ক দুর্ঘটনায় ১৮ জন নিহত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭
  • ১ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) সারাদেশে সড়ক দুর্ঘটনায় অন্তত ১৮ জন নিহত হয়েছেন। এর মধ্যে এক পরিবারের পাঁচজন প্রাণ হারিয়েছেন। গোপালগঞ্জ, সিরাজগঞ্জ, পাবনা, টাঙ্গাইল, রাজশাহী, বগুড়া ও ঢাকায় বুধবার গভীর রাত থেকে বৃহস্পতিবার বিকালের মধ্যে দুর্ঘটনায় নিহত এ ১৮ জনের মধ্যে  ১০ জনই দুটি মাইক্রোবাসের যাত্রী ছিলেন। প্রতিনিধিদের পাঠানো খবরে জানা যায়, বগুড়া থেকে একটি মাইক্রোবাস এক মালয়েশিয়া প্রবাসীকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনতে যাচ্ছিল। আরেকটি মাইক্রোবাস এক সৌদি প্রবাসীকে নিয়ে একই বিমানবন্দর থেকে বাগেরহাট ফিরছিল। পরে গোপালগঞ্জে মাইক্রোবাস ও বাসের মুখোমুখি সংঘর্ষে এক পরিবারের পাঁচজন ও এক চালকের মৃত্যু হয়। এই ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন। কাশিয়ানী থানার ওসি এ কে এম আলীনূর হোসেন জানান, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কাশিয়ানী উপজেলার গেড়াখোলায় হতাহতের এ ঘটনা ঘটে।
সিরাজগঞ্জের রায়গঞ্জে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজনের মৃত্যু হয়। বুধবার রাত ২টার দিকে হাটিকুমরুল-বগুড়া মহাসড়কের রয়হাটি এলাকায় এ দুর্ঘটনায় আরও দুইজন আহত হন বলে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানি জানান। পাবনার ঈশ্বরদীতে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর মৃত্যু হয়। বৃহস্পতিবার বেলা ২টার দিকে পাবনা-রাজশাহী মহাসড়কের মুলাডুলি শেখপাড়ায় এই দুর্ঘটনা ঘটে। টাঙ্গাইলের ধনবাড়ীতে সকালে হাঁটতে বেরিয়ে মাইক্রোবাসের ধাক্কায় দুই নারীর মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আহত হন আরও এক নারী। ধনবাড়ীর নিজবর্ণী এলাকার টাঙ্গাইল-জামালপুর মহাসড়কে সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান জানান। রাজশাহীর পুঠিয়া উপজেলায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বানেশ্বর ইউনিয়নের পোল্লাপুকুরে এ দুর্ঘটনা ঘটে বলে জানান হাইওয়ে পুলিশের শিবপুরহাট ফাঁড়ির সার্জেন্ট মনিরুজ্জামান। বগুড়ায় কাহালুতে মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী এক যুবকের মৃত্যু হয়। আহত হয়েছেন পথচারীসহ আরও তিনজন। বৃহস্পতিবার বগুড়া-নওগাঁ সড়কের কাহালুর পোড়াপাড়া এ দুর্ঘটনা ঘটে বলে কাহালু থানার ওসি নূরে আলম সিদ্দিকী জানান। এছাড়া, ঢাকার গুলিস্তান জিরো পয়েন্টে যাত্রীবাহী বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে একজন নিহত ও চারজন আহত হন। নিহত জামাল হোসেন (৪০) ওই অটোরিকশার চালক ছিলেন। ঢাকা মেডিকেল ফাঁড়ি পুলিশের এসআই বাচ্চু মিয়া জানান, বৃহস্পতিবার ভোর ৬টার দিকে কচুক্ষেত থেকে যাত্রাবাড়ী যাচ্ছিল অটোরিকশাটি। পথে গুলিস্তান জিরো পয়েন্টের সামনে একটি বাসের সঙ্গে সংঘর্ষ হলে চালক ও চার যাত্রী আহত হন। ট্রাফিক পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক জামালকে মৃত ঘোষণা করেন।- ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর