সাভারে বন্ধুর ছুরিকাঘাতে নিহত মো. সোহাগ। ছবি:সংগৃহীত

(দিনাজপুর২৪.কম) সাভারে পূর্ব শত্রুতার জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে মো. সোহাগ (১৬) নামে এক কিশোর নিহত হয়েছেনশুক্রবার সন্ধ্যায় সাভারে পক্ষাঘাতগ্রস্তদের পূণর্বাসন কেন্দ্রের (সিআরপি) ভিতরে এ ঘটনা ঘটে।নিহত মো. সোহাগ চাপাইন স্টুডেন্ট স্কুল অব বাংলাদেশের ৮ম শ্রেণির ছাত্র।ছুরিকাঘাতকারী বন্ধুর নাম মিঠু, সেও একই স্কুলের ৯ম শ্রেণির ছাত্র। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

ছুরিকাঘাতকারী মিঠুর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। প্রান্ত (১৭) গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানার চণ্ডিপুর গ্রামের লিটন বাবুর ছেলে। সে চাপাইন এলাকার পরিবারের সঙ্গে ভাড়া থেকে চাপাইন সরকারি মডেল স্কুলের নবম শ্রেণিতে পড়ালেখা করতো।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সোহেল রানা বলেন, স্কুলছাত্রের বুকের পিছন দিকে বাম পাশে ছুড়িকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া হাসাপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।সাভার মডেল থানার এসআই সুজন বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।পরবর্তীতে থানায় মামলা দায়ের করা হলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।-ডেস্ক