সংগৃহীত

(দিনাজপুর২৪.কম) জন্মদিনের আগের রাতে অর্থাৎ বৃহস্পতিবার রাত ১২টা বাজতেই সালমান খানের ভাই সোহেল খানের বান্দ্রার বাংলোয় বার্থডে পার্টিতে উপস্থিত হন বলিউড নক্ষত্ররা।

বিশেষ করে সুন্দরী অভিনেত্রীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তারপর কেক কাটা থেকে খাওয়া-দাওয়া সবই হলো জমকালোভাবে। মজার বিষয় হলো জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন সালমানের সাবেক তিন প্রেমিকা।

সাবেক তিন প্রেমিকাকে একসঙ্গে নিজের জন্মদিনের পার্টিতে ডাকার সাহস বোধহয় একমাত্র সালমান খান পারেন। আর পাঁচজন যখন সাবেক প্রেমিক-প্রেমিকাকে দেখলে গুটিয়ে যান, অন্যীত্র পালাতে থাকেন সেখানে ৫৪ বছর বয়সে এসেও সাহসী সালমান।

ক্যাটরিনা কাইফ, স্নেহা উল্লাল, লুলিয়া ভান্তুরকে নিয়ে জন্মদিনের পার্টিতে মজলেন ভাইজান। শুধু তিন প্রেমিকাকে ডেকেই সন্তুষ্ট হননি। আড্ডা দিয়ে তাদের সঙ্গে মধুর সময় পার করেছেন। এছাড়া বলিউডের সোনাক্ষী সিনহা, তাবু, বিদ্যা বালানদের মতো নায়িকাদের মাঝেও মধ্যমণি হয়ে ছিলেন।

লুলিয়া ভান্তুর অবশ্য শনিবার সকাল হতেই সালমানের সঙ্গে ছুটেছেন হাসপাতালে। অর্পিতার শিশুকন্যা দেখার জন্য হাসপাতালের গিয়েছিলেন। সালমান খান জানিয়েছেন, তার সন্তান হলে যে নামগুলো রাখা হত, বোন অর্পিতার বাচ্চাদের সেই নামগুলো রাখছেন তিনি।

অন্যদিকে, শুক্রবার সকাল থেকে সালমান খানের বাসার সামনে ভক্তদের বেশ ভিড় ছিল। নির্ধারিত সময়ে অপেক্ষার অবসান ঘটল। বারান্দায় এসে ভক্তদের উদ্দেশে হাত নাড়েন। চুমু ছুঁড়ে দেন। তবে অগোচরে ভালোবাসায় সিক্ত হয়ে কাঁদেন। ছবিটিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। -ডেস্ক