(দিনাজপুর২৪.কম) সম্প্রতি কাঁধে গামছা ঝুলিয়ে সাধারণ একটা শার্ট আর প্যান্ট পরে সাইকেল চালিয়ে রাজস্থানের রাস্তায় বলিউড অভিনেতা হৃত্বিক রোশানকে দেখা গেছে পাপড় বিক্রি করতে। সামাজিক যোগাযোগ মাধ্যমে হৃত্বকের এমন সব ছবি ভাবিয়ে তুলছে ভক্তদের। অনেকে জানতে চাইছেন, কী এমন হলো যে হৃত্বিককে পথে পথে পাপড় বিক্রি করতে হচ্ছে।

আসলে নিজের পরবর্তী ছবির জন্যই এই বেশ ধরেছেন হৃত্বিক। রাজস্থানে চলছে তার আগামী ছবি ‘সুপার ৩০’ এর শুটিং। তারই অংশ হিসেবেই পাপড় বিক্রি করতে রাজস্থানের রাস্তায় নেমেছেন হৃত্বিক।

চরিত্রের মধ্যে তিনি এতটাই মগ্ন হয়ে ছিলেন আর তার পোশাক এতটাই সাধারণ ছিল যে স্থানীয় লোকেরাও তাকে চিনতে পারেননি। তবে এরই মধ্যে পথে পাপড় বিক্রির ছবি হৃত্বিক ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এবং মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে গেছে।

বিকাশ বেহেল পরিচালিত ‘সুপার থার্টি’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন বলিউডের এই নামি অভিনেতা। ছবিতে ভারতের গণিতবিদ আনন্দ কুমারের চরিত্রে অভিনয় করছেন তিনি।

গত ২২ জানুয়ারি, এই ছবির শুটিং শুরু হয় মুম্বাইয়ে। রাজস্থান, বেনারসের পর ছবির শুটিং পাটনায় হবে বলে জানা গেছে। ২০১৯ সালের ২৬ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। সূত্র : হিন্দুস্তান টাইমস ও টাইমস অব ইন্ডিয়া-ডেস্ক