জুলফিকার রায়হান (দিনাজপুর২৪.কম) সাতক্ষীরা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও এসএটিভি’র সাতক্ষীরা প্রতিনিধি শাহীন গোলদারের মেঝো চাচা তালা উপজেলার জালালপুর ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক মো. ওসমান আলী গোলদার (১১৩) মৃত্যুবরন করেছেন। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি….রাজেউন)।

মো. ওসমান আলী গোলদারের মৃত্যকালে দুই ছেলে, চার কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃতত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শুক্রবার সকাল ১০ টায় জানাজা নামাজ শেষে শ্রীমন্তকাটি গ্রামের পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন করা হবে পারিবারিক সূত্রে জানা গেছে।

এদিকে, সমাজ সেবক মো. ওসমান আলী গোলদারের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন, তালা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন, সহ-সভাপতি পি. এম. গোলাম মোস্তফা, সাধারন সম্পাদক বি. এম. জুলফিকার রায়হান, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান, দপ্তর সম্পাদক এম.এ. জাফর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ফারুক হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ সিদ্দিক, কার্যকরী সদস্য জয়দেব চক্রবর্ত্তী, প্রভাষক এস.আর. আওয়াল, মো. আপতাফ হোসেন, কে.এম শাহীনুর রহমান, সদস্য মনজুরুল ইসলাম বাবুল, জাকির হোসেন, মনিরুল ইসলাম, মোমরেজ আলম, শাহীনুর রহমান মোড়ল ও আব্দুর রহমান প্রমুখ।