1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  6. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  7. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  8. news@dinajpur24.com : nalam :
  9. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  10. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  11. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ১২:০৯ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

সরকার বিরোধী দলের জনপ্রতিনিধিদের শায়েস্তা করতে দুদককে ব্যবহার করছে

  • আপডেট সময় : বুধবার, ৭ জুন, ২০১৭
  • ০ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম বলেছেন, সরকার বিরোধী দলের জনপ্রতিনিধিদের শায়েস্তা করতে দুদককে ব্যবহার করছে। বিভিন্ন তদন্তের নামে জনপ্রতিনিধিদের বিরুদ্ধে প্রতিনিয়ত ষড়যন্ত্র করছে। ফলে তারা জনগনের সেবা দিতে পারছেন না। জন স্বার্থে এসব ষড়যন্ত্র ও হয়রানী বন্ধ করে জনপ্রতিনিধিদের জনগণের সেবা দেয়ার সুযোগ দিতে সরকারের প্রতি আহবান জানান।
তিনি মঙ্গলবার (৬ জুন) বিকেলে গোপালগঞ্জ বাজারে সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়ন বিএনপির উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। কোতয়ালী বিএনপির সাংগঠনিক সম্পাদক ও চেহেলগাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনিসুর রহমান বাদশা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. মো. মোফাজ্জল হোসেন দুলাল, যুগ্ম আহবায়ক মো. খালেকুজ্জামান বাবু, যুগ্ম আহবায়ক ও সদর উপজেলার সাবেক ভাইন চেয়ারম্যান মো. মোকাররম হোসেন, কোতয়ালী বিএনপির সভাপতি ও আস্করপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক ও দিনাজপুর পৌরসভার সাবেক প্যানেল মুরাদ আহম্মেদ, সিনিয়র সহ-সভাপতি মো. রুহুল আমিন, কোতয়ালী বিএনপির যুগ্ম সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মো. আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক ও শেখপুরা ইউপির সাবেক চেয়ারম্যান মো. ফরিদুল ইসলাম, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো. মোনায়েম খান,  পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সামসুজ্জামান চৌধুরী খোকা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চেহেলগাজী ইউনিয়ন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মো. ওবায়দুর রহমান, চেহেলগাজী ইউনয়ন বিএনপির সভাপতি ও ইউপি সদস্য মো. আমির আলী, সাধারণ সম্পাদক মো. তাজিবুল ইসলাম প্রমূখ।
কোতয়ালী বিএনপির যুগ্ম সম্পাদক মো. বাবু চৌধুরীর সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আক্তারুজ্জামান জুয়েল, মো. মোস্তফা কামাল মিলন, বখতিয়ার আহম্মেদ কচি, জেলা বিএনপির সাবেক কোষাধ্যক্ষ জামিল আহম্মেদ ভোলা, কোতয়ালী বিএনপির দপ্তর সম্পাদক মো. মিজানুর রহমান, প্রচার সম্পাদক মো. জুলফিকার আলী, জেলা বিএনপি, কোতয়ালী বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, কৃষকদল, স্বেচ্ছাসেবকদল, তাঁতীদলসহ বিএনপির বিভিন্ন অঙ্গ-সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর