(দিনাজপুর২৪.কম) সংবিধানের কোনো সংশোধনী আদালত যদি বাতিল করেন তার সঙ্গে সরকারের পদত্যাগের কোনো সম্পর্ক নেই বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, বিচার বিভাগ বিচার বিভাগের কাজ করেছে, আইন বিভাগ তার মত কাজ করেছে। এতে তো গণতন্ত্র আরো শক্তিশালী হবে। এ জন্য সরকারের পদত্যাগের কোনো প্রশ্নই ওঠে না।

শুক্রবার সকালে কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দেশে একটা ষড়যন্ত্রের জাল বিস্তারের চক্রান্ত চলছে। ৭৫ এর খুনি এবং তাদের ধারক-বাহক-দোসররা এখনও বাংলাদেশে সক্রিয়। যারা ৭৫-এ বাংলাদেশকে সংবিধানের বাইরে ঠেলে দিয়েছিল, যারা মুক্তিযুদ্ধকে নির্বাসনে পাঠিয়েছিল, তাদের ধারক-বাহক রাজাকার, যুদ্ধাপরাধী, সাম্প্রদায়িক শক্তি এবং তাদের পৃষ্ঠপোষক বিএনপি-জামায়াত এখনও চক্রান্তে লিপ্ত।

অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এদেশে যদি আর কোনো দিন রাজাকার সমর্থিত এবং সামরিক সরকার ক্ষমতায় না আসে তবেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে।

এ সময় জেলা প্রশাসক মোঃ জহির রায়হান, মিরপুর উপজেলা জাসদ সভাপতি আহমেদ আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।