(দিনাজপুর২৪.কম) জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত আছে উল্লেখ করে বলেন, যখন বিদেশীরা উন্নয়নে পুজি বিনোয়োগ করতে এগিয়ে আসছে তখন বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করার জন্য গুপ্ত হত্যা শুরু করেছে। অস্থিতিশীল পরিস্থিতি দেখে বিদেশীরা মুখ ফিরিয়ে নিবে আর উন্নয়নে ঘটবে ব্যাঘাত। জনগনের দুর্ভোগ বাড়বে। রাজনৈতিক ফায়দা নেয়ার জন্যই এই ষড়যন্ত্র ও পরিকল্পনা। এই চিন্তায় বিএনপি-জামায়াত স্বপ্নে মগ্ন হয়ে আছে। কিন্তু শেখ হাসিনা সরকার জনগনকে নিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করে এগিয়ে যাচ্ছে। বিএনপি-জামায়াতের এ স্বপ্ন কোনদিন পুরন হবে না। গুপ্ত হত্যাকারীরা যতই কৌশলে ও গোপনে বিএনপি-জামায়াতের স্বপ্ন পুরনে কাজ করছে তাদেরকে আইনের আওতায় আসতেই হবে। আইন সেই লক্ষে কাজ করে যাচ্ছে। প্রকাশ্য বা গুপ্ত কোন হত্যাকান্ড সরকার বরদাস্ত করবে না। তিনি দেশকে অস্থিতিশীল করার পরিকল্পনা ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সজাগ থাকার আহবান জানান।
হুইপ ইকবালুর রহিম এমপি গতকাল ৩০ এপ্রিল শনিবার দিনাজপুর পৌরসভাধীন লিলির মোড় হতে শহীদ মিনার মোড়, বালুয়াডাঙ্গা বাসস্টান্ড কালভার্ট, চাউলিয়াপট্টি রোড হতে সাধুর ঘাট পর্যন্ত এবং কাঞ্চন কলোনীর রাস্তা কার্পেটিং দ্বারা মেরামত করন সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে উপরোক্ত কথা বলেন। হুইপ ইকবালুর রহিম এমপি বিএনপি নেত্রী খালেদা জিয়ার প্রতি ইঙ্গিত করে বলেন, যুদ্ধাপরাধীদের বাচাতে জ্বালায়-পোড়ায়, পেট্রোল দিয়ে মানুষ হত্যা করে কোন লাভ হয়নি। গুপ্ত হত্যা করেও লাভ হবে না। জনগনের কাতারে আসুন, জনগনকে ভালবাসুন, তাহলে কিছুটা লাভ হতে পারে। আসুন হত্যা নয়, সম্মিলিত ভাবে দেশ ও জাতির উন্নয়নের কাজ করি।
উদ্বোধনী অনুষ্ঠানে দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম, প্যানেল মেয়র আহমেদুজ্জামান ডাবলু, শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, নির্বাহী সদস্য ও  শহর যুবলীগের যুগ্ম আহবায়ক হাজ্বী পলাশ,  শহর সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক শেখ মোঃ শাহ আলম, শহর মহিলা লীগের যুগ্ম আহবায়ক সেহেলী আক্তার ছবি প্রমুখ।
উল্লেখ্য দীর্ঘদিন ধরে দিনাজপুর পৌরসভার গুরুত্বপুর্ন এই চারটি সড়ক জরাজীর্ন অবস্থায় ছিল। জনগনের দুর্ভোগ ক্রমানয় বাড়ছিল। হুইপ ইকবালুর রহিমের সহযোগিতায় দিনাজপুর পৌরসভা প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে এই সড়ক উন্নয়ন কাজ শুরু করেছে।
হুইপ ইকবালুর রহিম এমপি এরপর দিনাজপুর কলেজিয়েট গার্লস হাই স্কুল এন্ড কলেজে গভর্নিং বডির আলোচনা সভা ও শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।