(দিনাজপুর২৪.কম) শেরপুরের শ্রীবরদী থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৪ লক্ষ ১০ হাজার ভারতীয় রুপিসহ ২ হুন্ডি ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। শ্রীবরদী থানার অফিসার ইন চার্জ এস আলমের নেতৃত্বে  বৃহস্পতিবার বিকেলে উপজেলার কর্ণঝোড়া বাজার এলাকার দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকাতে ভারতীয় রুপি হাতবদলকালে তাদেরকে গ্রেফতার করা হয়।

এরা হলো, নারায়নগঞ্জ জেলার রুপপগঞ্জ উপজেলার ব্রাব্রাক্ষ্মনখালী গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে আতিকুর রহমান (৪২) ও আতাব উদ্দিনের ছেলে রমজান আলী (৪০)। এ ঘটনায় এএসআই দেলোয়ার হোসেন বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছে।

একটি সূত্র জানায়, শ্রীবরদী সীমান্তে দীর্ঘদিনযাবত অবৈধভাবে হুন্ডির মাধ্যমে রুপি ব্যবসা করে আসছে একটি সংঘবদ্ধ চক্র। বৃহস্পতিবার কর্ণঝোড়া দাখিল মাদ্রাসা এলাকাতে সিংগাবরুনার ফরহাদ ও কর্ণঝোড়ার ছানুর কাছে হুন্ডি হাতবদল করতে আসে রমজান ও আতিকুর। এ সময় উৎ পেতে থাকা পুলিশ ধাওয়া দিয়ে তাদের আটক করলেও ফরহাদ ও ছানু সুকৌশলে পালিয়ে যায়।

স্থানীয় একটি সূত্রের অভিযোগ রয়েছে, রুপি উদ্ধারের ঘটনায় থানায় আটক ২ জনের নামে মামলা দায়ের করা হলেও অদৃশ্য কারণে ফরহাদ ও ছানুর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়নি। শ্রীবরদী থানার ওসি এস আলম বলেন, গ্রেফতারকৃতদের কাছ থেকে ৪ লক্ষ ১০ হাজার রুপি উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে। -ডেস্ক